মেলান্দহে স্কুল ছাত্রীর সম্ভ্রমহানি : প্রধান আসামী গ্রেপ্তার

মেলান্দহে স্কুল ছাত্রীর সম্ভ্রমহানি : প্রধান আসামী গ্রেপ্তার



 : জামালপুরের মেলান্দহে স্কুল ছাত্রীর সম্ভ্রম হানির ঘটনায় প্রধান আসামী তামিম আহাম্মেদ স্বপন (২৫) কে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। ১২ মার্চ জামালপুর র‌্যাব-১৪, সিপিসি-১ এর কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এই তথ্য জানান। 

গ্রেপ্তারকৃত স্বপন সাধুপুর কান্দারপাড়া গ্রামের খোকা মোল্লার ছেলে এবং নয়ানগর ইউপি’র সাবেক চেয়ারম্যান-সদ্য বহিস্কৃত আ’লীগ নেতা মির্জা ওয়াহাবের ভাতিজা। আশামনি মেলান্দহ পৌরসভার সাহাজাতপুর গ্রামের আবু মিয়ার একমাত্র ছেলে। সে মালঞ এম.এ. গফুর উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী। স্কুলে যাতায়াত পথে আশামনিকে বখাটে তামিমের উত্ত্যক্তের বিষয়টি এলাকার অনেকেই জানতেন।

 

জানা গেছে, ১০ মার্চ আশামনি (১৫)কে কৌশলে তার বান্ধবীদের মাধ্যমে ডেকে নিয়ে একটি ঘরে আটকে রেখে সম্ভ্রমহানি ঘটায় এবং অশ্লিল ভিডিও ধারণ করে তামিম আহম্মেদ স্বপন। বাইরে এ ঘটনা প্রকাশ করলে ইন্টারনেটে ভিডিও ছড়িয়ে দেয়ার হুমকী দেয়। 

বিকেল ৩টায় আশামনি বাড়ি ফিরে নিজের ঘরে ঘুমের কথা বলে দরজা বন্ধ করে বিলাপ করতে থাকে। সন্ধ্যার দিকে কোন সাড়াশব্দ না পেয়ে আশামনির মা শিলা বেগম জানালা দিয়ে মেয়েকে গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। 

পাশে আশামনির হাতের লেখা দু’টি চিরকুট পাওয়া যায়। চিরকুটে উল্লেখ, তামিম আমাকে সারাদিন এক রুমে আটকাইছে। তামিম আমাকে খুব ডিস্টার্ব করত। ও আমার সাথে খুব খারাপ কিছু করেছে যা বলার মত না।

খবর পেয়ে পুলিশ রাতেই লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। এ ঘটনায় ১১ মার্চ আশামনির বাবা আবু মিয়া বাদি হয়ে মেলান্দহ থানায় মামলা দায়ের করেন। 

এ ঘটনার পরপরই তামিম আহম্মেদ স্বপনসহ তার সজনরা গা ঢাকা দেয়। এই ঘটনাটি জানাজানি হবার পর থেকেই আসামী তামিম আহম্মেদ স্বপনের ফাঁসির দাবিতে স্থানীয়রাসহ মালঞ্চ এম.এ. গফুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরাও বিক্ষোভ মিছিল সমাবেশ ও মানবন্ধন করেছে। 

ওদিকে স্বপনকে গ্রেপ্তারে আইনশৃংখলা বাহিনীর তৎপরতা বৃদ্ধি পায়। অবশেষে ১১ মার্চ দিবাগত মধ্যরাতে র‌্যাবের অভিযানে ময়মনসিংহ থেকে স্বপনকে গ্রেপ্তার করেছে। মেলান্দহ থানার অফিসার ইনচার্জ শেষে মেলান্দহ থানায় হস্তান্তর করেছে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।