উল্লাপাড়ায় একাধিক মিথ্যা মামলায় অতিষ্ঠ মৈত্র বড়হর গ্রামবাসী

উল্লাপাড়ায় একাধিক মিথ্যা মামলায় অতিষ্ঠ মৈত্র বড়হর গ্রামবাসী



 : কথায় কথায় প্রশাসনের হুমকি ও একাধিক মিথ্যা মামলায় অতিষ্ঠ সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার মৈত্র বড়হর গ্রামবাসী। আব্দুল আলীম নামের এক ব্যক্তি গ্রামে ঘর জামাই হিসেবে বসতি গড়ে গ্রামবাসীর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনে একাধিক মামলা করার অভিযোগ উঠেছে। 

শুক্রবার সন্ধ্যায় সরজমিন গ্রামে গেলে বাসিন্দারা মিথ্যা মামলার বাদী আব্দুল আলীমের বিরুদ্ধে নানাবিধ অভিযোগ করেন।


মৈত্র বড়হর গ্রামের বাসিন্দা আমীর হোসেন অভিযোগ করে জানান, কয়েক বছর আগে গ্রামের মেয়েকে বিয়ে করার সুবাদে আব্দুল আলীম নামের ঐ ব্যক্তি গ্রামে বসতি স্থাপন করে। আলীম তার সাংসারিক প্রয়োজনে আমার (আমীর) কাছ থেকে বেশকিছু নগদ টাকা ধার নেয়। পরবর্তীতে পাওনা টাকা চাইতে গেলে আলীম বিভিন্ন ধরনের হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করে। এই গোলযোগের জের ধরে মামলাবাজ আলীম মিথ্যা মামলা দায়ের করে আমার ছেলে রাজুর বিরুদ্ধে। 


সাবেক মেম্বর শহিদুল ইসলাম ও গ্রামের বাসিন্দা মোমিন, আব্দুল হাই, লিটন জানান, মামলার বাদী আলীম মিথ্যা অভিযোগে মামলা দায়ের করায় গ্রামবাসি বিষয়টি মিমাংসার উদ্যোগ নেয়। বৈঠকে গ্রামবাসি ঘটনার মিমাংসা দিলে বাদী আলীম রায় না মেনে গ্রাম্য প্রধানদের বিরুদ্ধে পুণরায় আদালতে আরো একটি মিথ্যা মামলা দায়ের করে।


ভুক্তভোগী রাশেদা ও গ্রামের আবু বকর, হাছেন এবং আব্দুল মালেক জানান, নৌবাহিনীর থেকে চাকরিচ্যুত ঘর জামাই আব্দুল আলীম একজন মামলাবাজ ও দুর্ধষ লম্পট লোক। মানুষের ক্ষতি করাই তার কাজ। আলীম তার প্রথম স্ত্রীকে হত্যা করার অভিযোগে চাকরিচ্যুত হন। তখন থেকে নিজ গ্রাম হতে বিতাড়িত হয়ে মৈত্র বড়হর গ্রামে দ্বিতীয় বিবাহ সুত্রে বসতি গড়ে তোলে। 


তারা আরো জানান, অহেতুক গ্রামবাসির বিরুদ্ধে এই মিথ্যা মামলা দায়ের করায় আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।


উল্লাপাড়া মডেল থানার উপ পরিদর্শক সাহেব গণি জানান, ঐ গ্রামের নানাবিধ গোলযোগের বিষয় নিয়ে থানা পুলিশ মীমাংসার চেষ্টা চালিয়ে যাচ্ছে। নইলে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।