কাজিপুরে রমজান উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ

S M Ashraful Azom
0
কাজিপুরে রমজান উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ



 : কাজিপুরের চালিতাডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ১২০ টি পরিবারের মাঝে পবিত্র মাহে রমজান উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করেন দি নিউ ড্রীমস এসোসিয়েশন। 


রোববার (২৭ মার্চ) দুপুর ১২.১২ মিনিটে খাদ্য সামগ্রী বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ-১ আসনের জাতীয় সংসদ সদস্য ও স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি তানভীর শাকিল জয়। 


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রেফাজ উদ্দিন মাষ্টার, কাজিপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, কাজিপুর উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, উপজেলা কৃষক লীগের সিনিয়র সহ-সভাপতি ও চালিতাডাঙ্গা ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান মুকুল, চালিতাডাঙ্গা ইউনিয়ন আওয়ামিলীগ সভাপতি বাদশা তালুকদার, ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক রঞ্জু তরফদার, কাজিপুর উপজেলা যুবলীগ সভাপতি বিপ্লব সরকার, সাধারণ সম্পাদক আলী আসলাম, কাজিপুর উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি বেলায়েতুল ইসলাম শাওন এবং সাধারণ সম্পাদক আবু সায়েম আবু সায়েম তালুকদার। 


সংগঠনটির সভাপতি আরিফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সুমন সরকার। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top