প্রতিবেশী দেশগুলোর চক্রান্তে মাদক ঢুকছে দেশে- এসপি, সিরাজগঞ্জ

প্রতিবেশী দেশগুলোর চক্রান্তে মাদক ঢুকছে দেশে- এসপি, সিরাজগঞ্জ



 : প্রতিবেশী দুই দেশের  চক্রান্তের ফলে মাদক ঢুকছে দেশে। হাত বাড়ালেই মিলছে মাদক।  ভারত ও মিয়ানমার থেকে স্রোতের মত মাদক আসছে। ভারত থেকে আসছে ফেনসিডিল আর মিয়ানমার থেকে ইয়াবা ও আইস। 

গতকাল(৫ মার্চ) শনিবার বিকেলে চরাঞ্চলের নাটুয়ারপাড়া ডিগ্রি কলেজ মাঠে বিট পুলিশিং সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সিরাজগঞ্জ পুলিশ সুপার হাসিবুল আলম(বিপিএম)। 

বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রাকে ব্যাহত করার জন্যই এমন চক্রান্ত  চলছে উল্লেখ করে তিনি বলেন, এজন্য আমাদের কিছু করণীয় আছে। 
মসজিদের ঈমামদের উচিৎ মাদক ও জমিজমার সুষ্ঠু বন্টন নিয়ে আলোচনা করা, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউপি সদস্যদের এ বিষয়ে সচেতনতামূলক কর্মসূচি নেয়া উচিত। 

বিট পুলিশিং বিষয়ে তিনি জানান, পুলিশ প্রতিটা বিটে দায়িত্বপ্রাপ্ত অফিসার সপ্তাহে অন্তত তিন দিন অফিস করবে। জনগণ এলাকার সকল তথ্য-অভিযোগ বিটে জানাবে। 

এসময় তথ্যদাতার নাম ফাঁস হওয়ার ভয় থাকলে অবশ্যই ৯৯৯ এ কল দিয়ে তথ্য জানানোর আহ্বান জানান তিনি। 


 কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল কুমার দত্তের সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) নূর আলম সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এ্যান্ড অপস্) ফরহানা ইয়াছমিন, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরি, নাটুয়ারপাড়া ইউনিয়ন পরিষেদের চেয়ারম্যান আব্দুল মান্নান চাঁন, নাটুয়ারপাড়া ইউনিয়ন আ.লীগের সভাপতি আব্দুর রহিম সরকার, নাটুয়ারপাড়া ডিগ্রি কলেজের ভাইস প্রিন্সিপাল আব্দুস সালাম, খাসষুরিবেড় উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল হক।

 এসময় চরাঞ্চলের ছয় ইউনিয়নের চেয়ারম্যান, ইউপি সদস্য, গ্রাম পুলিশসহ নানা শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন। 

সন্ধ্যায় নাটুয়ারপাড়া পুলিশ ফাঁড়িতে ফিতা কেটে অনলাইনে পুলিশি সেবা সার্ভিসের উদ্বোধন করেন প্রধান অতিথি।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।