“জয় বাংলা” জাতীয় স্লোগান করায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা

“জয় বাংলা” জাতীয় স্লোগান করায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা



: মুজিব জন্মশতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে "জয় বাংলা"কে বাংলাদেশের জাতীয় স্লোগান করে প্রজ্ঞাপন জারি করায় বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন "রাঙ্গুনিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের" সভাপতি  সাবেক ছাত্রনেতা নাছির উদ্দিন রিয়াজ, সাধারণ সম্পাদক মো দিদারুল আলম ও সাবেক চট্রগ্রাম উত্তরজেলা ছাত্রলীগ নেতা ও রাঙ্গুনিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সদস্য এম এ কাইয়ুম। 


হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রিয় এ স্লোগান মহান মুক্তিযুদ্ধের চেতনা, বাঙালি জাতির  মুক্তির মূলমন্ত্র ও প্রেরনার উৎস।


এই স্লোগানের মাধ্যমে উজ্জীবীত  হয়ে ১৯৭১ সালে স্বাধীনতা ছিনিয়ে এনেছিল বাঙ্গালি জাতি। দেশপ্রেমের মন্ত্রে উজ্জ্বীবিত হয়ে উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ার মূলশক্তি হিসেবে কাজ করবে জয় বাংলা স্লোগান। 


এক বিবৃতিতে রাঙ্গুনিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতৃবৃন্দ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার  প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।