ঘাটাইলে বঙ্গবন্ধুর জন্মদিনে ব্যতিক্রমী আয়োজন

ঘাটাইলে বঙ্গবন্ধুর জন্মদিনে ব্যতিক্রমী আয়োজন



 : টাঙ্গাইলের ঘাটাইলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন  উপলক্ষে আলোক হেলথ কেয়ার এন্ড ফাউন্ডেশন হাসপাতাল ব্যতিক্রমী আয়োজন করেছে। 

দিবসটিকে কেন্দ্র করে বৃহস্পতিবার সকালে কোরআন খতম, দোআ মাহফিল ও বঙ্গবন্ধুর জীবনের উপর আলোচনা সভার আয়োজন করে প্রতিষ্ঠানটি।

 ঘাটাইল আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ কর্মসুচী অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আলোক হেলথ কেয়ার এন্ড ফাউন্ডেশন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মো: লোকমান হোসেন। এসময় তিনি বঙ্গবন্ধুর জীবনি তুলে ধরেন। 

দেশ পরিচালনায় বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার গুরুত্বপূর্ণ ভূমিকা তুলে ধরেন। 

ঘাটাইল পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশীদ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ন আহবায়ক আব্দুর রহিম মিয়া, যুগ্ন আহবায়ক মাসুদুর রহমান আজাদ, রসুলপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শহীদুল ইসলাম শহীদ ও ঘাটাইল প্রেসক্লাব সভাপতি খান মুহাম্মদ ফজলুর রহমান প্রমুখ। 


এসময় বক্তারা বলেন, স্কুলে পড়ুয়া, ছিন্নমূল শিশুদের নিয়ে বঙ্গবন্ধু সত্যিকারের ভালোবাসায় মগ্ন ছিলেন। এছাড়া বঙ্গবন্ধু সারাটা জীবন বাংলার কৃষক শ্রমিক, গরীব দুঃখি মানুষকে ভালোবেসে গেছেন। এসময় স্বাস্থ্য বিভাগসহ বঙ্গবন্ধুর জীবনি তুলে ধরেন। 

বঙ্গবন্ধুর কণ্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজগুলো করে যাচ্ছেন বলেও বক্তারা উল্লেখ করেন। 

অনুষ্ঠান শেষে উপস্থিতিদের মধ্যে গণভোজের আয়োজন করা হয়। দোয়া মাহফিলে মোনাজাত করেন সদর জামে মসজিদের পেশ ইমাম ও খতিব শহীদুল ইসলাম শাহীন।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।