বৃহত্তর প্রাবাসী সংগঠন বাঁশখালী প্রবাসী বিজনেস গ্রুপের মতবিনিময়

বৃহত্তর প্রাবাসী সংগঠন বাঁশখালী প্রবাসী বিজনেস গ্রুপের মতবিনিময়



 : আর্তমানবতা ও প্রবাসীদের কল্যাণে কাজ করা প্রবাসীদের বৃহত্তর সংগঠন বাঁশখালী প্রবাসী বিজনেস গ্রুপের উদ্যোগে পৌরসভাস্থ সংগঠনের অফিসে এক আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।


বুধবার (৩০ মার্চ) বিকেলে উপজেলা সদরের পৌরসভাস্থ অফিসে সাংবাদিক ও মানবাধিকার সংগঠক মুহাম্মদ আব্দুর রহমান সোহেল এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আমির হোছাইন।প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক জসিম উদ্দীন। 


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের পরিচালক সরোয়ার আলম লিটন, রেজাউল করিম তালুকদার, জমির উদ্দিন, সাইফুল ইসলাম, ফরিদুল আলম আল হোছাইনী। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক ও সংগঠক শিব্বির আহাম্মদ রানা, বাঁশখালী প্রবাসী ওলামা সোসাইটির মহাসচিব মাওলানা মহিউদ্দীন খান জসিম। এছাড়াও বিজনেস গ্রুপের প্রতিনিধি মিনহাজুল ইসলাম, হাফেজ আজিজুল্লাহ, সাইফুল আলম, দেলোয়ার সহ প্রতিষ্ঠানের শেয়ার হোল্ডার, সদস্য ও আমন্ত্রিত অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন। 


বাঁশখালী প্রবাসী বিজনেস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক তার বক্তব্যে বলেন- আমরা শুধু বাঁশখালী উপজেলা নয়, সারাদেশের প্রবাসীদের কল্যাণে কাজ করে যাচ্ছি। বিদেশ ফেরত প্রবাসীদের পুনর্বাসন করা, বিদেশে অবস্থানরত প্রবাসীদের নানা সমস্যা সমাধানে, চাকরিচ্যুতদের চাকরির ব্যবস্থাগ্রহণসহ প্রবাসীদের যাবতীয় সমস্যা দূরীকরণে আমাদের সহাবস্থান উন্মুক্ত। আমাদের এ সংগঠনের মাধ্যমে বাঁশখালীর বিভিন্ন প্রান্থে ঘটে যাওয়া অগ্নিদূর্গতদের, অসহায় ও নিঃস্বদের মাঝে ত্রাণ সহায়তাসহ অার্তমানবতার কাজ করে যাচ্ছি। আমরা বৃহত্তর পরিধিতে সকল প্রবাসীদের নিয়ে অার্তমানবতার কাজ করতে নিরলস পরিশ্রম করে যাচ্ছি। ইতোমধ্যে বাঁশখালী প্রাবাসী বিজনেসগ্রুপক বাঁশখালীতে মানবতার কাজে ব্যাপক ছাড়া ফেলেছে।


প্রবাসীদের অর্থ দিয়ে গড়া আর্তমানবতার সংগঠনের মানবিক কাজের ভূয়সী প্রশংসা করেন উপস্থিত অতিথিবৃন্দ।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।