রৌমারীতে বীমা দিবস পালিত

রৌমারীতে বীমা দিবস পালিত



শফিকুল ইসলাম: বীমায় সুরক্ষিত থাকলে, এগিয়ে যাব সবাই মিলে এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে কুড়িগ্রামের রৌমারীতে তৃতীয় তম জাতীয় বীমা দিবস, বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার সাড়ে ১১ টার দিকে ডিজিএম পপুলার লাইভ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড কর্তিমারী সার্ভিসসেল এর আয়োজনে এই জাতীয় বীমা দিবস পালন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বিশিষ্ট ব্যবসায়ী আমিনুল ইসলাম বাবলু, বিএমসি আবুল হোসেন, গোয়ালগ্রাম বিএম জাহিদুল ইসলাম জাহিদ, আল আমিন ও আবিদ হাসান বিএম শাখা, সাজেদা খাতুন বিএম নতুনগ্রাম শাখা, আঞ্জুমানআরা বিএম রৌমারী শাখা, আলী হোসেন হিসাব কর্মকর্তা, ছাইদুর রহমান ইউ এম গোয়ালগ্রাম শাখা, নাছিমা খাতুনসহ আরো অনেকে।

উল্লেখ্য, ১৯৬০ সালের ১ মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তৎকালীন পাকিস্তানের আলফা ইন্স্যুরেন্সে যোগদান করেছিলেন। ফলে দিনটিকে প্রতি বছর বীমা দিবস হিসেবে পালনের সিদ্ধান্ত নেন এ খাতের উদ্যোক্তারা। সরকারও এর অনুমোদন দিয়েছেন। এ উপলক্ষ্যে প্রতি বছর মেলার আয়োজন করা হলেও করোনার কারনে এবার অনুষ্ঠান সীমিত করা হয়েছে। জাতির পিতার জন্মশত বার্ষিকীতে বীমা দিবসের প্রতিপাদ্য ‘মুজিববর্ষের অঙ্গীকার, বীমা হোক সবার, বীমা দিবসে শপথ করি উন্নত দেশ গড়ি।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।