উল্লাপাড়ায় আন্তর্জাতিক নারী দিবস পালিত

উল্লাপাড়ায় আন্তর্জাতিক নারী দিবস পালিত



 : ‘টেকসই আগামীর জন্য জেন্ডার সমতাই আজ অগ্রগণ্য’ এই প্রতিপাদ্য কে সামনে নিয়ে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ৮ মার্চ ও আন্তর্জাতিক নারী দিবস-২০২২ ইং যথাযোগ্য মর্যাদায় উদযাপন করা হয়েছে। 

মঙ্গলবার সকালে উল্লাপাড়া উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের যৌথ উদ্যোগে নানা কর্মসূচির মধ্যদিয়ে দিবসটি পালন করা হয়। 


আয়োজক কমিটি “শেখ হাসিনার বারতা নারী পুরুষ সমতা” শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে সকালে পৌরশহরে এক বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের করে। বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে শোভাযাত্রাটি উপজেলা পরিষদ চত্বরে এসে মিলিত হয়। 

সেখানে উপজেলা নির্বাহী কর্মকর্তা দেওয়ান মওদুদ আহমেদ এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শফিকুল ইসলাম শফি, ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান পান্না, মহিলা ভাইস চেয়ারম্যান জয়িতা রীবলী ইসলাম কবিতা, এইচটি ইমাম স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ সিরাজুল ইসলাম, নারীনেত্রী ও জয়িতা লাভলী সাব্বির ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোসা: নিলুফা ইয়াসমিন প্রমুখ বক্তব্য রাখেন।


পরে কিশোর-কিশোরী ক্লাবের আয়োজনে এক মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।