সংবাদ প্রকাশ করায় সাংবাদিক লাঞ্ছিত, প্রাণনাশের হুমকি

S M Ashraful Azom
0
সংবাদ প্রকাশ করায় সাংবাদিক লাঞ্ছিত, প্রাণনাশের হুমকি



 : গাজীপুরে সাংবাদিক মো.রবিউল ইসলামকে লাঞ্ছিত ও প্রাণনাশের হুমকি দিয়েছে শফিকুল ইসলাম বাবু (র‍্যাব বাবু) নামের এক ব্যাক্তি। এ ঘটনায় তিনি বৃহস্পতিবার টঙ্গী পশ্চিম থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। 


মো.রবিউল ইসলাম টঙ্গী পশ্চিম থানাধীন খাঁপাড়া এলাকার বাসিন্দা। তিনি দৈনিক প্রতিদিনের সংবাদের টঙ্গী (গাজীপুর)  প্রতিনিধি হিসেবে কাজ করছেন। 


সংবাদকর্মী রবিউল বলেন, গত ১৫ ফেব্রুয়ারি, টঙ্গীতে সংবাদ সংগ্রহকালে সাংবাদিককে প্রাণনাশের হুমকি এই শিরোনামে দৈনিক প্রতিদিনের সংবাদের অনলাইন সংস্করণের সংবাদ প্রকাশ হয়। তারি যের ধরে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে টঙ্গী পশ্চিম থানা এলাকা থেকে সংবাদ করে স্টেশন রোড এলাকায় যাওয়া পথে নৈমুদ্দিন  মোল্লার রোড এলাকায় পৌঁছালে কথিত এই পুলিশের সোর্স গতিরোধ করে তার বিরুদ্বে সংবাদ প্রকাশ করলাম কেনো জানতে চেয়ে অকথ্য ভাষায় গালি গালাছ করে এক পর্যায়ে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের পাশে থানা পরিত্যক্ত ইট দিয়ে শরীরে বিভিন্ন স্থানে আঘাত করে। 


এঘনায় স্থানীয় সংবাদকর্মীদের মাঝে ক্ষোভ বিরাজ করছে। এবং তারা এর  প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে। তিনি দ্রুত ওই কথিত সোর্স কে আইনের আওতায় আনার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহব্বান জানান। 


এবিষয়ে টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্ আলম জানান, এ ঘটনায়  থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top