মেলান্দহে ৮১ হাজার লিটার সয়াবিন তেল মজুদের দায়ে জরিমানা

মেলান্দহে ৮১ হাজার লিটার সয়াবিন তেল মজুদের দায়ে জরিমানা



 : জামালপুরের মেলান্দহে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) এর দেওয়া তথ্যের উপর ভিত্তি করে  দুই ব্যবসায়ীর কাছে ৮১ হাজার ৫০০ লিটার সয়াবিন তেল মজুতের অপরাধে ৩০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।


সোমবার (১৪ মার্চ) মেলান্দহ বাজারের মেসার্স তপু এন্টারপ্রাইজকে ২০ হাজার টাকা এবং জননী তেল ভান্ডারকে ১০ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সিরাজুল ইসলাম।


মেলান্দহ বাজারে অবস্থিত মের্সাস তপু এন্টারপ্রাইজ নামের ওই দোকানে ৩৭৩ টি ড্রামে ৫৬ হাজার লিটার সয়াবিন তেল ছিল। খুচরা বিক্রেতাদের কাছে পাইকারি বিক্রয়ের কোন রশিদ দোকানির কাছে ছিল না। গোয়েন্দা সংস্থা এনএসআই এর এমন তথ্যের উপর ভিত্তি করে মেলান্দহ সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সিরাজুল ইসলাম সেখানে অভিযান চালিয়ে অপরাধে তাকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।


তিনি আরও বলেন, জননী তেল ভান্ডার নামে অন্য আরেকটি দোকানে ১৬৬ টি ড্রামে ২৫ হাজার ৫০০ লিটার সয়াবিন তেল ছিল। খুচরা বিক্রেতাদের কাছে পাইকারি বিক্রয়ের কোন রশিদ দোকানির কাছে ছিল না। এই অপরাধে তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।