নিপুন আপাই সাধারণ সম্পাদক- সাইমন সাদিক

নিপুন আপাই সাধারণ সম্পাদক- সাইমন সাদিক



 : ভারপ্রাপ্ত হওয়ার মতো সময় হয়নি  বলে জানিয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সহ সাধারণ সম্পাদক  সাইমন সাদিক। 

১৩ মার্চ রবিবার রাতে তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২২ উদযাপন নিয়ে সকল সংগঠন মিটিং করেছে। কিভাবে উদযাপন করা যায়, কি কি থাকছে, কি কি বর্জন করতে হবে কাদেরকে আমন্ত্রণ জানাতে হবে  সব কিছু নিয়ে আলোচনা হয়েছে৷ 

ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হওয়া নিয়ে প্রশ্ন করা হলে তিনি এ প্রতিবেদক মাসুদুর রহমানকে বলেন, ভারপ্রাপ্ত হওয়ার মতো সময়ও হয়নি কারণ   হচ্ছে যে, যে আপিলটা করেছিল সেই আপিলকে স্থগিত করা হয়েছে৷ মহামান্য হাইকোর্ট যে পুর্নাঙ্গ রায় দিয়েছিল সেটাকে স্থগিত করে আগের রায়টাকে বহাল করা হয়েছে। তাই নিপুন আপাই সাধারণ সম্পাদক। ওটাতেই আমরা আছি। তাহলে কেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হবো। আমি সহ সাধারণ সম্পাদক হিসেবে আছি। আমি সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত)  অই জায়গাতে আবাযত এখনো নাই, আর অই সময়টাও নাই। কারণ কোর্টের যে রায়, সে রায়েই নিপুন আপাই সাধারণ সম্পাদক। কোর্টের নির্দেশনা মানবেন কিনা প্রশ্ন করা হলে তিনি বলেন, অবশ্যই কোর্টের নির্দেশনা মানব। কোর্টের নির্দেশনা অনুযায়ী নিপুন আপাই সাধারণ সম্পাদক আছে। 

বঙ্গবন্ধুর জন্মদিনে ১৭ মার্চ  কি কি রয়েছে প্রশ্ন করা হলে তিনি বলেন,  আমাদের এফডিসিতে সারাদিন ব্যাপী পোগ্রাম চলবে। সকাল থেকে ১১ টা পর্যন্ত পোগ্রাম চলবে তবে অনেক গুলো পোগ্রাম আছে এর মধ্যে। এফডিসিতে জাতির পিতার যে প্রতিকৃতি রয়েছে সেখানে শ্রদ্ধা নিবেদন বিকেলের পর সাংস্কৃতিক অনুষ্ঠান এবং বিশেষ চলচ্চিত্র পদর্শনী আর ফটো গ্যালারি থাকছে। এ ছাড়াও চিত্রাঙ্কন প্রতিযোগিতা সহ অনেক গুলো কার্যক্রম নেওয়া হয়েছে। আমাদের এফডিসির সংশ্লিষ্ট যারা আছেন সকলেই উপস্থিত থাকবেন। আমরা আশা করছি সবাইকে দাওয়াত দিব। এ ছাড়াও বিশেষ কিছু থাকবে। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।