নন্দীগ্রামে আইনশৃঙ্খলা ও সমন্বয় কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

নন্দীগ্রামে আইনশৃঙ্খলা ও সমন্বয় কমিটির মাসিক সভা অনুষ্ঠিত



 : বগুড়ার নন্দীগ্রামে উপজেলা আইনশৃঙ্খলা ও উপজেলা সমন্বয় কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। এছাড়া ধর্মীয় সম্প্রীতি বজায় রাখতে একটি কমিটি গঠন করা হয়েছে। 


বৃহস্পতিবার দুপুর ১২ টায় উপজেলা পরিষদ সভাকক্ষে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার শিফা নুসরাত। 

এতে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, পৌরসভার মেয়র আনিছুর রহমান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শ্রাবণী আকতার বানু, থানার ওসি মো. হাসান আলী, বুড়ইল ইউনিয়নের চেয়ারম্যান নুর মোহাম্মদ, সদর ইউনিয়নের চেয়ারম্যান রেজাউল করিম কামাল, ভাটগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ইকবাল মাহমুদ লিটন, নন্দীগ্রাম উপজেলা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক নজরুল ইসলাম দয়া উপস্থিত ছিলেন। 

এর আগে উপজেলা সমন্বয় কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার শিফা নুসরাত। 

এসময় উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ আদনান বাবু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু তাহের, উপজেলা সমবায় কর্মকর্তা সাবিহা আফরুজ, পল্লী উন্নয়ন কর্মকর্তা শাহ আলম, মেডিকেল অফিসার ডা. মুক্তিবালা, রমজান আলীসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

এদিকে পৃথক সভায় ধর্মীয় সম্প্রীতি বজায় রাখা এবং যে কোন ধরনের অপপ্রচার প্রতিরোধে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহনের জন্য উপজেলায় ৩০ জনের একটি কমিটি গঠন ও আলোচনা সভা হয়েছে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।