উল্লাপাড়া এইচটি ইমাম স্কুল এন্ড কলেজে নবীন বরণ অনুষ্ঠিত

উল্লাপাড়া এইচটি ইমাম স্কুল এন্ড কলেজে নবীন বরণ অনুষ্ঠিত



উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি : দীর্ঘদিন পর বন্ধ থাকা শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ায় সিরাজগঞ্জের উল্লাপাড়ার এইচটি ইমাম স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থীদের ক্লাস উদ্বোধন ও নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার দুপুরে প্রতিষ্ঠান চত্বরে জাঁকজমকপূর্ণ আয়োজনে ক্লাস উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা। 

অনুষ্ঠানে অতিথিদের ফুলের তোড়া দিয়ে বরণ, ফুল দিয়ে শিক্ষার্থীদের বরণ, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি দেওয়ান মওদুদ আহমেদ এর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যানোর মধ্যে বক্তব্য রাখেন উল্লাপাড়া সরকারি আকবর আলী কলেজের সহকারী অধ্যাপক মোঃ শামীম হাসান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কেএম সামছুল আলম, অধ্যক্ষ মোঃ সিরাজুল ইসলাম, শিক্ষক মোঃ আব্দুল খালেক, দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী মীম খাতুন, একাদশ শ্রেণীর বরণীয় শিক্ষার্থী কারিনা খাতুন প্রমুখ।

অনুষ্ঠানে করোনা কালীন সময়ে যে সমস্ত শিক্ষার্থী স্বাস্থ্য ঝুঁকি নিয়ে ক্লাস ও বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিয়েছে, তাদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।