কুড়িগ্রামে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ ৫ প্রতিষ্ঠানকে অর্থদন্ড

S M Ashraful Azom
0
কুড়িগ্রামে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ ৫ প্রতিষ্ঠানকে অর্থদন্ড



ডা: জি এম ক্যাপ্টেন, কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রাম জেলা শহরের পৃথক দুটি বাজারের দোকানে অভিযান চালিয়ে ৫টি প্রতিষ্ঠানকে নগদ ২৮ হাজার টাকা অর্থদন্ড দিয়েছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কুড়িগ্রাম জেলা। 

বুধবার দুপুরে  জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এ জরিমানা আদায় করে। 

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কুড়িগ্রাম জেলা কার্যালয় সূত্র জানায়, শহরের গুরুত্বপূর্ণ দুটি বাজার কালিবাড়ী ও জিয়া বাজারে অভিযান পরিচালনা করে সয়াবিন তেলের মূল্য তালিকা প্রদর্শন না করায় এনকে ট্রেডার্স ও বিআর এন্ট্রারপ্রাইজকে যথাক্রমে ৫হাজার টাকা করে ১০ হাজার টাকা, সয়াবিন তেলের বোতলের গায়ে লেখা মূল্য তালিকা ঘষে তুলে অতিরিক্ত দামে বিক্রির অপরাধে রিয়াজুল এন্ড সন্সকে ১৫ হাজার টাকা এবং অতিরিক্ত দামে সয়াবিন তেল বিক্রির অপরাধে আজমীর স্টোরকে ২ হাজার টাকা এবং স¤্রাট কসমেটিকসকে আমদানিকৃত পণ্যের গায়ে আমদানিকাকের নাম, ঠিকানা ও সর্বোচ্চ খুচড়া মূল্য প্রদর্শন না করায় ১ হাজার টাকাসহ মোট ২৮ হাজার টাকা জরিমানা ও সতর্ক করে দেয়া হয়। 

এসময় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কুড়িগ্রাম জেলা কার্যালয়ের সহকারি পরিচালক মো. মোস্তাফিজুর রহমান, কুড়িগ্রাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক বীর মুক্তিযোদ্ধা মো. নুরুজ্জামান, সদর উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মো. রফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top