কাজিপুরে প্রধানমন্ত্রীর মেহমান আরও পঞ্চাশ পরিবার

কাজিপুরে প্রধানমন্ত্রীর মেহমান আরও পঞ্চাশ পরিবার



 : সিরাজগঞ্জের কাজিপুরে মুজিব শতবর্ষ উপলক্ষ্যে গৃহিত মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্নের আশ্রয়ণ প্রকল্পের নির্মাণ কাজ শেষ পর্যায়ে। প্রধানমন্ত্রীর এই প্রকল্পের মেহমান হচ্ছেন আরও পঞ্চাশটি পরিবার। 


শনিবার(১২ মার্চ) দুপুরে প্রকল্প এলাকা ঘুরে দেখা গেছে ১৫ টি ঘরের নির্মাণ কাজ শেষ হয়েছে।  বাকি ৩৫ টি ঘরের নির্মাণ কাজ চলছে। নির্মিত ঘরগুলোর মধ্যে চালিতাডাঙ্গা ইউনিয়নে ৪৬ টি এবং সোনামূখী ইউনিয়নে  হচ্ছে ৪ টি ঘর।


প্রধানমন্ত্রীর গৃহিত সারাবিশ্বের নজিরবিহীন এই প্রকল্পের মাধ্যমে গৃহহীন ছিন্নমূল মানুষেরা পাচ্ছেন স্বপ্নের ঠিকানা জমিসহ ঘর। মেঝে পাকা ইটের দেয়াল, টিনের ছাউনির প্রতিটি ঘরে রয়েছে  দুটি করে বেড রুম, একটি বাথরুমসহ ঘরের সাথে লাগোয়া একটি কিচেন রুম ও একটি বারান্দা। 


কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসারের তত্তাবধানে পুরো নির্মাণ কাজ চলছে।


কাজিপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার একেএম শাহা আলম মোল্লা জানান, পুরো কাজ ইউএনও স্যারসহ দিনরাত মনিটরিং করে যাচ্ছি। প্রথম ও দ্বিতীয় পর্যায়ের নির্মিত ঘরগুলোতে এখন বসতি গড়েছে ৯০ টি পরিবার।


কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী জানান, সর্বোচ্চ শ্রম দিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্নের এই প্রকল্পের নির্মাণ কাজ তদারকি করে যাচ্ছি।ইনশাআল্লাহ এ মাসের শেষের দিকে ৫০টি ঘর সুবিধাভোগীদের উপহার দেয়া হবে।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।