উল্লাপাড়ায় মেয়েকে খুন করার পর বাবার আত্মহত্যা

উল্লাপাড়ায় মেয়েকে খুন করার পর বাবার আত্মহত্যা



 : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় মেয়েকে শ্বাসরোধ করে খুন করার পর বাবার আত্মহত্যার ঘটনা ঘটেছে। শনিবার সকালে উপজেলার বাঙ্গালা ইউনিয়নের বিনায়েকপুর গ্রামে এ ঘটনা ঘটে বলে থানার ওসি হুমায়ুন কবির জানান।


নিহতরা হলেন, বিনায়েকপুর গ্রামের মোঃ আব্দুর রশিদ মাস্টারের ছেলে মঞ্জুরুল হক রাজিব (৩৬) ও তার মেয়ে তানসিম খাতুন রাকা (৮)। সে উপজেলার ধরইল বাজারে অবস্থিত ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্রের পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন। তার স্ত্রী ইসমোতারাও শিক্ষকতা পেশায় জড়িত।  


ওসি আর বলেন, সম্প্রতি রাজিব একটি জমি ক্রয় করে কিন্তু সেই জমি বুঝে না দেওয়ায় সে মানুষিকভাবে ভেঙ্গে পড়ে। এ অবস্থায় শনিবার সকাল ৯টার দিকে নিজের বসত ঘরের একটি কক্ষে নিজের মেয়েকে শ্বাসরোধ করে খুন করার পর রাজিব একই কক্ষের ভিতর গলায় দড়ি দিয়ে তিনিও আত্মহত্যা করেন। ৩-৪ দিন আগেও তার মেয়েকে হত্যার চেষ্টা করছিলেন রাজীব।


সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ ময়নাতদন্তের পর ঘটনার প্রকৃত কারণ জানা যাবে বলে ওসি হুমায়ুন কবির জানান।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।