নন্দীগ্রামে প্রয়াত তিন সাংবাদিকের মরণোত্তর সম্মাননা

নন্দীগ্রামে প্রয়াত তিন সাংবাদিকের মরণোত্তর সম্মাননা



 : বগুড়ার নন্দীগ্রাম উপজেলার প্রয়াত তিন সাংবাদিককে মরণোত্তর সম্মাননা প্রদান করা হয়েছে। 

মঙ্গলবার সন্ধ্যায় পৌর সদরের বাসস্ট্যান্ডে উপজেলা প্রেসক্লাব চত্বরে আজকের তাজা খবর পত্রিকার ১৪ বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রয়াত সাংবাদিকদের পরিবারের সদস্যদের হাতে এ সম্মাননা প্রদান করেন তাজা খবরের সম্পাদক আনোয়ার হোসেন রানা। 


প্রয়াত সাংবাদিক দারুস সালাম রাবু, শফিউল আলম বিপুল এবং শাহ জামালের স্মরণে এ সম্মাননা প্রদান করেন। নন্দীগ্রামে ১৯৯১ সালে প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি ফজলুর রহমান, প্রতিষ্ঠাতা দপ্তর সম্পাদক ও বর্তমান সভাপতি মো. বকুল হোসেনকে সম্মাননা দেওয়া হয়েছে। 


বিশেষ প্রতিবেদনের জন্য কালের কন্ঠের ফিরোজ কামাল ফারুক, দৈনিক মানবজমিনের নাজির হোসেন, অনুসন্ধানী প্রতিবেদন ও মানবিক কাজের জন্য সাংবাদিক নজরুল ইসলাম দয়া-কে সম্মাননা প্রদান করা হয়। 



এর আগে বিকেলে তাজা খবর পত্রিকার ১৪ বর্ষপূতির কেক কাটেন সম্পাদক আনোয়ার হোসেন রানা। 


উপস্থিত ছিলেন কুন্দারহাট হাইওয়ে থানার ওসি আনোয়ারুল ইসলাম আনোয়ার, নন্দীগ্রাম থানার ওসি (তদন্ত) মো. আশরাফুল আলম, জেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি মাকছুদ আলম, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সরফুল হক উজ্জল, যুগ্ম সাধারণ সম্পাদক মুকুল হোসেন, সাংগঠনিক সম্পাদক আনন্দ কুমার, মামুনুর রশিদ, থালতা-মাঝগ্রাম ইউনিয়ন পরিষদের সচিব আলমগীর কবির বাবু, বাসস্ট্যান্ড মার্কেট মালিক সমিতির সভাপতি বদরুদ্দোজা তৌফিক, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান সবুজ, ছাত্রলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আবু তৌহিদ রাজিব প্রমুখ। 


রাতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।