র‌্যাবের অভিযানে ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী গ্রেফতার

S M Ashraful Azom
0
র‌্যাবের অভিযানে ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী গ্রেফতার



 : জামালপুরের সদর থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে নারী নির্যাতন মামলার ওয়ারেন্টভুক্ত এক পলাতক আসামীকে গ্রেফতার করেছে জামালপুর ক্যাম্পের র‌্যাব-১৪। 


র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, আজ ১৩.৩০ ঘটিকায় র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে এবং সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানা এর উপস্থিতিতে র‌্যাবের একটি অভিযানিক দল জামালপুর জেলার সদর থানাধীন সাউনিয়া বাঁশচরা এলাকায় অভিযান পরিচালনা করে ০১ জন নারী ও শিশু নির্যাতন মামলার ওয়ারেন্টভূক্ত পলাতক আসামীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী মোঃ সাজ্জাত হোসেন (২৬), পিতা-মোঃ সামছুল আলম, সাং-সাউনিয়া বাঁশচরা, থানা-জামালপুর সদর, জেলা-জামালপুর এর বিরুদ্ধে জামালপুর সদর থানার মামলা নং-২৫১/২১, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০০৩) এর ১১(গ)/৩০ ধারায় অভিযুক্ত। গ্রেফতারকৃত আসামী তার স্ত্রীর নিকট যৌতুক দাবী করে, যৌতুক না দেওয়ায় তার স্ত্রীকে অমানুষিক নির্যাতন ও মারধর করত। পরবর্তীতে সে তার স্ত্রীকে তালাক প্রদান করে। এ সংক্রান্তে আসামীর স্ত্রী জামালপুর সদর থানায় নারী ও নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। উক্ত মামলার সত্যতা যাচাই করতঃ ধৃত আসামীকে জামালপুর সদর থানায় হস্তান্তর করা হয়।       


এ ধরণের অপরাধের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।  


উল্লেখ্য, বাংলাদেশ আইন শৃঙ্খলা পরিস্থিতির ক্রান্তিলগ্নে “বাংলাদেশ আমার অহংকার” এই শ্লোগান নিয়ে জন্ম হয় র‌্যাপিড এ্যাকশ ব্যাটালিয়ন (র‌্যাব) এর। প্রতিষ্ঠালগ্ন থেকে র‌্যাব বাংলাদেশের মানুষের কাছে আস্থা ও বিশ্বাসের প্রতীক। বিভিন্ন ধরনেল চাঞ্চল্যকর অপরাধের স্বরূপ উৎঘাটন করে অপরাধীদের আইনের আওতায় নিয়ে আসার কারণেই এই প্রতিষ্ঠান মানুষের কাছে আস্থা ও নিরাপত্তার অন্য নাম হিসেবে ব্যাপক গ্রহণযোগ্যতা লাভ করেছে। র‌্যাব তার প্রতিষ্ঠালগ্ন থেকে জঙ্গি ও সন্ত্রাস, মাদক, অস্ত্র, অপহরণ, মানব-পাচার, হত্যাসহ বিভিন্ন প্রকার অবৈধ কর্মকান্ডের বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছে; যা দেশের সর্বস্তরের জনসাধারণ কর্তৃক ইতোমধ্যেই বিশেষভাবে প্রশংসিত হয়েছে। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top