প্রস্তুত কাজিপুরের জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট

প্রস্তুত কাজিপুরের জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট



 : সিরাজগঞ্জের কাজিপুর উপজেলায় নব নির্মিত দেশের ১৫ তম জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট নিপোর্ট)এর কার্যক্রম যাত্রা শুরু করতে যাচ্ছে। 


গতকাল বৃহস্পতিবার(১০ মার্চ) বিকেলে এই প্রতিষ্ঠানটির নির্মাণ শেষে ঠিকাদারী প্রতিষ্ঠান (নিপোর্ট) কর্তৃপক্ষের নিকট হস্তান্তর করেন। সুপরিসর হলরুম, ক্লাসরুম, ও শিক্ষার্থী হোস্টেলসহ মনোরম পরিবেশের এই প্রতিষ্ঠানটির অবকাঠামো বুঝে নেন নিপোর্ট এর পরিচালক(প্রশাসন) যুগ্নসচিব ড. মোহাম্মদ আবুল হাসান। 


এসময় উপস্থিত ছিলেস নিপোর্ট এর উপ পরিচালক (প্রশাসন)উপসচিব মিজানর রহমান, কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী, আঞ্চলিক জনসংখ্যা প্রশিক্ষণ ইনস্টিটিউট বগুড়া’র অধ্যক্ষ ডা. মোদাবেরুল ইসলাম, নিপোর্ট এর তত্বাবধায়ক(প্রশাসন) সাফাত মোস্তফা, পরিসংখ্যানবিদ হাসিব মামুন ও স্বাস্থ্য প্রকৌশল পরিদপ্তরের সহকারি প্রকৌশলী আল মোমেন।


 উল্লেখ্য আ.লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী প্রয়াত নেতা আলহাজ্ব মোহাম্মদ নাসিমের প্রচেষ্ঠায় এই প্রতিষ্ঠানটি কাজিপুরে প্রতিষ্ঠিত হয়। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।