একজন মহান পিতার প্রযোজক শাহ আলম পেলেন ট্রাব অ্যাওয়ার্ড

একজন মহান পিতার প্রযোজক শাহ আলম পেলেন ট্রাব অ্যাওয়ার্ড



 : বঙ্গবন্ধুর জীবনের এক গুরুত্বপূর্ণ অধ্যায়কে নিয়ে রচিত একজন মহান পিতার প্রযোজক  শেখ শাহ আলম পেলেন টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি অব বাংলাদেশ ( ট্রাব ) মিডিয়া অ্যাওয়ার্ড ২০২২। 


১২ ই মার্চ শনিবার বেলা ১১ টায় রাজধানীর ঢাকা ক্লাবে এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি। 


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সংগীত শিল্পী ও মানিকগঞ্জ ২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম, জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব, কবি ও সাংবাদিক রাজু আলিম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি অব বাংলাদেশ ( ট্রাব ) এর সভাপতি সালাম মাহমুদ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আমন্ত্রিত অতিথিগণ। এ বছর দেশের প্রায় অর্ধশত গুণীজন  এ অ্যাওয়ার্ড লাভ করেন।


আ্যওয়ার্ডপ্রাপ্ত শেখ শাহ আলম একাধারে গীতিকার, সুরকার, সংগীত শিল্পী ও  চলচ্চিত্র প্রযোজক।  বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের তিনি প্রতিষ্ঠাতা সভাপতি । 

স্বাধীনতার ৫০ বছর ও মুজিববর্ষ উপলক্ষে টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি অব বাংলাদেশ ( ট্রাব ) এর এই পুরস্কারে তিনি আনন্দিত। তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় শেখ শাহ আলম জানান, প্রতিটি পুরস্কারই অনেক আনন্দের। অনেক বছর যাবৎ সাহিত্য ও সংস্কৃতির নানা ক্ষেত্রে কাজ করে যাচ্ছি। 

বিগত নির্বাচনে আমার লেখা ভোটের গান রাজধানীর নানা প্রান্তের কর্মিদের উজ্জীবিত করেছে।একজন মহান পিতা ছবিটিতে বিনিয়োগ করেছি।নিজে অভিনয় করেছি। আজকে পুরস্কারটিও বঙ্গবন্ধুর স্মৃতির উদ্দেশ্যে নিবেদন করলাম।  


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।