কাজীপুরের ৯ মামলায় পরোয়ানা ভুক্ত আসামীকে গ্রেপ্তার করলেন ওসি

কাজীপুরের ৯ মামলায় পরোয়ানা ভুক্ত আসামীকে গ্রেপ্তার করলেন ওসি



 : সিরাজগঞ্জের কাজীপুরে নয় মামলায় পরোয়ানা ভুক্ত একজন আসামীকে গ্রেপ্তার করেছেন কাজীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল কুমার দত্ত। তথ্য প্রযুক্তি ব্যবহার করে রোববার দুপুরে গাজীপুর জেলার কালিয়াকৈর এলাকার হরিণীহাটি এসআর নিট ফ্যাশন হতে তাকে গ্রেপ্তার করা হয়। 


গ্রেপ্তারকৃত আসামী আবুল কালাম আজাদ ওরফে সেলিম তালুকদার (৩৫) উপজেলার চরাঞ্চলের নাটুয়ারপাড়ার ঘোড়াগাছা দক্ষিণপাড়া গ্রামের চাঁন মিয়ার পুত্র। 


থানা সূত্রে জানা গেছে, আসামী আজাদের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে বিভিন্ন সময়ের মোট ১১টি মামলা চলছিল। এর মধ্যে দুটি মামলায় তিনি জামিন পান। বাকী নয়টি মামলায়তায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়। এগুলোর মধ্যে ২০১৬ সালে চারটি, ১০১৮ সালে চারটি ও ২০১৯ সালের ১টি মামলা রয়েছে। 


কাজীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল কুমার দত্ত জানান, তথ্য প্রযুক্তির সহযোগিতা নিয়ে পলাতক ওই আসামীকে আমি নিজেই গ্রেপ্তার করে থানায় নিয়ে আসি। পরে সোমবার সকালে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।