বাঁশখালীতে ইয়াবাসহ উখিয়ার মাদক পাচারকারী নারী গ্রেফতার

বাঁশখালীতে ইয়াবাসহ উখিয়ার মাদক পাচারকারী নারী গ্রেফতার



 : চট্টগ্রামের বাঁশখালীতে গোপন সংবাদের ভিত্তিতে  থানা পুলিশের বিশেষ অভিযানে ২ হাজার পিচ ইয়াবাসহ মাদক পাচারকারী এক নারীকে গ্রেফতার করেছে থানা পুলিশের একটি টিম।


রোববার (২০ মার্চ) সন্ধ্যা সাড়ে ৫ টায় বাঁশখালী উপজেলার পুঁইছড়ি ইউনিয়নের বাঁশখালী-পেকুয়া আঞ্চলিক সড়কে ফুটখালী ব্রীজের দক্ষিণ পার্শ্বে পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে ২ হাজার পিচ ইয়াবাসহ জুলেখা বেগম (৩৫) নামে এক মাদক পাচারকারীকে গ্রেফতার করে বাঁশখালী থানা পুলিশ।


গ্রেফতারকৃত আসামী জুলেখা বেগম কক্সবাজার জেলার উখিয়া থানাধীন রাজা পালং ইউনিয়নের সিকদার বিল ৫ নম্বর ওয়ার্ডের আইয়ুব আলীর স্ত্রী।


বাঁশখালী থানার এসআই মং থোয়াই হ্লা চাক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সড়কে অভিযান পরিচালনাকালে ২ হাজার ইয়াবাসহ হাতে নাতে ওই মাদক পাচারকারীকে গ্রেতফতার করা হয়।


বাঁশখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল উদ্দিন বিষয়টি নিশ্চিৎ করে বলেন, গোপন সংবাদে খবর পেয়ে থানা পুলিশের একটি অাভিযানিক টিম ইয়াবাসহ মাদক পাচারকারী এক নারীকে গ্রেফতার করা হয়েছে। এই সংক্রান্তে মামলা রুজু পূর্বক আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।