জনকল্যাণে বিত্তবানদের আরও বেশি পরিমাণে এগিয়ে আসতে হবে

জনকল্যাণে বিত্তবানদের আরও বেশি পরিমাণে এগিয়ে আসতে হবে



 : ধর্ম প্রতিমন্ত্রী মোঃ ফরিদুল হক খান বলেছেন-জনকল্যাণে সমাজের বিত্তবান ব্যক্তিদের আরও বেশি পরিমাণে এগিয়ে আসতে হবে। সরকারের পাশাপাশি বিত্তবান লোকেরা জনকল্যাণমুখী কাজে এগিয়ে আসলে সমাজের অবহেলিত জনগোষ্ঠীর কল্যাণ পুরোপুরি নিশ্চিত করা যায়। 


প্রতিমন্ত্রী রোববার বিকেল ফরিদুল হক খান দুলাল অডিটোরিয়ামে প্রয়াত আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট  সমাজ সেবক ডাঃ খোরশেদুজ্জামান মিশ্রি মিয়া'র নামে নব প্রতিষ্ঠিত কল্যাণ ট্রাস্ট এর শুভ উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন।


প্রতিমন্ত্রী বলেন, সমাজের সক্ষম ও স্বচ্ছল ব্যক্তিগণের দান -অনুদানে এদেশের অসংখ্য প্রতিষ্ঠান প্রতিষ্ঠা লাভ করেছে। নব প্রতিষ্ঠিত এই কল্যাণ ট্রাস্ট নিঃসন্দেহে মানুষের সেবায় অগ্রণী ভূমিকা রাখবে। 


প্রতিমন্ত্রী বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী প্রয়াত  খোরশেদুজ্জামান মিশ্রি মিয়া সব সময় মানুষের সেবায় ব্রত ছিলেন। 


তিনি রাজনীতিকে মানুষের সেবা ও কল্যাণের মাধ্যম  মনে করে রাজনীতি  করতেন। তার নামে প্রতিষ্ঠিত এই কল্যাণ ট্রাস্ট তার রেখে যাওয়া স্বপ্ন বাস্তবায়ন করবে।


অনুষ্ঠানে নব গঠিত ডাঃখোরশেদুজ্জামান মিশ্রি মিয়া কল্যাণ ট্রাস্টের পক্ষ হতে  গৃহহীন ব্যক্তিদের মাঝে ঘরের চাবি তুলে দেয়া হয়।


ডাঃ খোরশেদুজ্জামান (মিশ্রি মিয়া) কল্যাণ ট্রাস্ট বোর্ড অব ট্রাস্টিজ এস.এম. শাহিনুজ্জামানের সভাপতিত্বে  বক্তব্য রাখেন জামালপুরের পুলিশ সুপার নাসির উদ্দিন আহম্মেদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম জামাল আব্দুন নাছের চৌধুরী বাবুল, উপজেলার নির্বাহী অফিসার মু. তানভীর হাসান রুমান, পৌরসভার মেয়র মোঃ আব্দুল কাদের শেখ, উপজেলা স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা এএএম আবু তাহের, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুস ছালাম,  ইসলামপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ সুমন মিয়া, উপজেলার সহকারী কমিশনার  (ভুমি) মোঃ রুকনোজ্জামান খান,ইসলাম পুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আকন্দ, মহিলা ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার চায়না প্রমুখ। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।