উল্লাপাড়ায় ছাত্রলীগ নেতাদের উপর হামলা, আহত ৪ -প্রতিবাদে মানববন্ধন

উল্লাপাড়ায় ছাত্রলীগ নেতাদের উপর হামলা, আহত ৪ -প্রতিবাদে মানববন্ধন



 : উল্লাপাড়া উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ও তার সহযোগীদের উপর বিএনপি-জামায়াতের হামলার ঘটনা ঘটেছে। বুধবার রাতে উল্লাপাড়া পৌরশহরের কুঠিবাজার মন্দিরের পাশে এ ঘটনা ঘটে। 


এতে উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আল মাহমুদ সরকার, যুগ্ম সাধারন সম্পাদক মনছুর হেলাল মুন, আকবর আলী কলেজ শাখা ছাত্রলীগের সদস্য শাওন ও উপজেলা ছাত্রলীগের সদস্য জেমি গুরুতর আহত হন। এদেরকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব জেনারেল হাসপাতলে ভর্তি করা হয়েছে। এই ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার দুপুরে গুলিস্থান চত্বরে উপজেলা ছাত্রলীগ মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন কর। 


উল্লাপাড়া উপজেলা ছাত্রলীগের আহত সাধারন সম্পাদক আল মাহমুদ সরকার অভিযোগ করেন, ঘটনার সময় তিনি কুঠি বাজার এলাকায় মোটরসাইকেল রেখে কেনাকাটার জন্য মার্কেটে ঢোকেন। এসময় তার সঙ্গে উল্লিখিত ছাত্রলীগ কর্মীরা ছিলেন। দোকানের সামনে মোটরসাইকেল রাখা নিয়ে কয়েকজন দোকানদারের সঙ্গে কথা কাটাকাটি হয়। এক পযার্য়ে বিএনপি জামায়াতের বেশ কয়েকজন অনুসারী অতর্কিত তাদের উপরে হামলা চালায় এবং তাদেরকে বেধড়ক মারপিট করে। এতে তারা গুরুতর আহত হন। পরে তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে পাঠায় ।


এদিকে এই ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার বেলা ১২টার দিকে পৌরশহরের গুলিস্থান চত্বরে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে এক মানববন্ধন এবং প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। ছাত্রলীগের সভাপতি সরোয়ার হোসেন সবুজের সভাপতিত্বে প্রতিবাদ সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়সাল কাদের রুমি, সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, যুগ্ম সাধারন সম্পাদক হাফিজুর রহমান হাফিজ, আজিজুল ইসলাম শাহ আলম, আশিকুর রহমান আশিক প্রমুখ বক্তব্য রাখেন। বক্তারা অবিলম্বে হামলাকারীদের শনাক্ত করে তাদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। 


উপজেলা আওয়ামীল লীগের সাধারন সম্পাদক গোলাম মোস্তফা জানান, তারা এ ব্যাপারে উল্লাপাড়া মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন। 


উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকতা হুমায়ুন কবির জানান, এ ব্যাপারে মামলা দেওয়া হলে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।