ইসলামপুরে চলাচলের রাস্তা বন্ধ করে অসহায় পরিবারের উপর হামলা; আহত-৩

ইসলামপুরে চলাচলের রাস্তা বন্ধ করে অসহায় পরিবারের উপর হামলা; আহত-৩



 : জামালপুরে ইসলামপুর নিরীহ এক পরিবারের চলাচলের রাস্তা বন্ধ ও ঘরবাড়ি ভাংচুর  অভিযোগ পাওয়া গেছে। 


জানা গেছে,পৌর শহরের মধ্য দরিয়াবাদ গ্রামে জমি সংক্রান্ত বিরোধে সোমবার বিকালে খলিল ও তার বাহিনী পাশ্ববর্তী অসহায়-নিরীহ আবেদ আলীর বাড়ির চলাচলের একমাত্র রাস্তা বন্ধ করে দেয়। 

বুধবার সকালে  খলিলের নেতৃত্বে  অতর্কিত আবেদ আলীর বসতভিটায় হামলা চালায়। এ সময়  একটি টিনের ঘর ও আসবাবপত্র ভাংচুর করে মালামাল লুট করে নিয়ে যায়। 


এতে বাধা দিলে আবেদ আলী (৬০), নিহার বানু (৫৫), জমেলা বেগম (৫০) ও  আলপনাকে (৩৫)  গুরুত্ব আহত করে। হামলাকারীরা আবেদ আলীর ভাগিনা বাবু (৪০) কে বাড়ি থেকে তুলে নিয়ে পল্লী বিদ্যুতের খুঁটির সাথে বেঁধে রেখে মাইরপিট করে। পরে স্থানীয় লোকজন গুরুত্বর উদ্ধার করে ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।  

অসহায় আবেদ আলী জানান, আমাদের সাথে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছে। বিষয়টি ইসলামপুর পৌরসভা মেয়রের নিকট নিস্পত্তি করার জন্য আবেদন করা হয়েছে। মেয়র দু পক্ষকে শান্ত থাকার জন্য অনুরোধ করলেও বুধবার খলিল ও তার লোকজন আমাদের মাইরপিট করে এবং চলাচলের রাস্তা বন্ধ করে দেয়। 

এ ব্যাপারে নিহার বানু বাদী হয়ে ইসলামপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।