সরিষাবাড়ীতে নদী থেকে বাবা মেয়ের লাশ উদ্ধার, চারজন আটক

সরিষাবাড়ীতে নদী থেকে বাবা মেয়ের লাশ উদ্ধার, চারজন আটক



 : জামালপুরের সরিষাবাড়ীতে ঝিনাই নদীর কৃষ্ণপুর ব্রিজের পাশ থেকে সউদী প্রবাসি আজিজ মন্ডল (৪০) এবং  তারই চার বছরের মেয়ে জান্নাতের ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ।  

এ ঘটনায় সন্দেহভাজন চারজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো পীর মাহামুদ (৭০), মর্জিনা বেগম (২৮), কাজুলি বেগম (২১) ও সুমা বেগম (২৩)। ঘটনাটি

 ঘটেছে বৃহস্পতিবার (৩১ মার্চ) সকালে উপজেলার ভাটারা ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামে।



স্থানীয় ও পারিবারিক সূত্র জানায়, মৃত জালেক মণ্ডলের চার ছেলের মধ্যে দীর্ঘদিন ধরে বাড়ির রাস্তা নিয়ে বিরোধ চলে আসছিলো। এ নিয়ে গত ২৩ মার্চ আজহার ও তার ভাই খোরশেদের মধ্যে সংঘর্ষ হয়। এ ঘটনায় থানায় মামলা হলে পুলিশ চারজনকে আটক করে জেলহাজতে পাঠায়। মামলার আসামিরা জামিনে এলে পুনরায় ভাইয়ে ভাইয়ে সংঘর্ষের জড়ায়। বুধবার রাতে সংঘর্ষ শুরু হলে আজহার দেশীয় অস্ত্রশস্ত্রসহ লোকজন নিয়ে ছোটভাই আজিজকে নদীর দিকে ধাওয়া করে। এরপর থেকে আজিজ ও তার শিশুকন্যা জান্নাতকে পাওয়া যাচ্ছিল না। বৃহস্পতিবার সকালে নদীতে তাদের লাশ পাওয়া যায়। ধারণা করা হচ্ছে ধাওয়া খেয়ে বাবা তার মেয়েকে নিয়ে আত্মরক্ষার জন্য পানি সাতরে পারাপারের চেষ্টা করছিলেন।


নিহতের স্ত্রী রতনা বেগম জানান, তার স্বামী আব্দুল আজিজ সউদি প্রবাসী। আগামী শনিবার প্রবাসে চলে যাওয়ার কথা ছিল। প্রভাবশালীদের ছত্রছায়ায় বড়ভাই আজহার লোকজন দিয়ে তার স্বামী ও শিশুকন্যাকে হত্যা করেছে বলে তিনি অভিযোগ করেন।


সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক বলেন, ভাইয়ে ভাইয়ে বিরোধের জের ধরে সংঘর্ষের মামলায় নিহত আব্দুল আজিজ ৫ নম্বর আসামী ছিলেন। আসামীরা জামিনে আসায় আগামী শনিবার তাদের মধ্যে আপোষ-মিমাংসার কথা ছিল। 


লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।