উল্লাপাড়ায় নিজ শিশু কন্যাকে মাটিতে আছড়ে হত্যা বাবা আটক

উল্লাপাড়ায় নিজ শিশু কন্যাকে মাটিতে আছড়ে হত্যা বাবা আটক



 : উল্লাপাড়া উপজেলার সলঙ্গায় ৩ মাসের শিশু কন্যাকে মাটিতে আছড়ে ও লাথী মেড়ে হত্যা করেছে মাদকাসক্ত বাবা রঞ্জু মিয়া(২৫)। ঘটনাটি ঘটেছে বুধবার পড়ন্ত বিকেলে উল্লাপাড়ার সলঙ্গা ইউনিয়নের চৌবিলা পশ্চিমপাড়া গ্রামে। 


সলঙ্গা থানা পুলিশ সন্ধ্যায় ঘাতক রঞ্জু মিয়াকে আটক করেছে।


স্থানীয় সূত্রে জানা গেছে, বছর তিনেক আগে চৌবিলা পশ্চিমপাড়া গ্রামের আব্দুর রহিমের ছেলে রঞ্জু মিয়ার সঙ্গে পাশ্ববর্তী ভয়নগর গ্রামের নজরুল ইসলামের মেয়ে জান্নাতীর বিয়ে হয়। রঞ্জু মিয়া একজন মাদকাসক্ত। বিয়ের পর থেকে তিনি স্ত্রীর কাছে বাবার বাড়ি থেকে যৌতুক হিসেবে বার বার টাকা পয়সার দাবী করতেন। এ নিয়ে স্বামী- স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ লেগেই থাকতো। ইতোমধ্যে জান্নাতী খাতুন গর্ভবর্তী হয়। মাস ছয়েক আগে ঝগড়া করে জান্নাতী তার বাবার বাড়ি চলে যায়। তিন মাস আগে তাদের একটি কন্যা সন্তান জম্ম নেয়। গত ২৯ মার্চ রঞ্জু মিয়ার পরিবারের সঙ্গে তার শশুর বাড়ির সমঝোতা হয় এবং ওই দিনই  রঞ্জু মিয়া কন্যাসহ স্ত্রীকে নিজ বাড়িতে নিয়ে আসেন। বুধবার বিকেলের দিকে রঞ্জুর স্ত্রী জান্নাতী তাদের কন্যা রইসাকে ঘুম পাড়িয়ে পার্শ্ববর্তী পুকুরে কাপড়চোপড় ধৌত করতে যান। এসময় রঞ্জু মিয়া মাদকাসক্ত হয়ে ঘুমন্ত মেয়েকে বিছানা থেকে তুলে ঘরের মেঝেতে আছড়ে এবং লাথী মেরে হত্যার পর পালিয়ে যান। পরে বাড়ির লোকজন ঘরে ঢুকে  রাইসার মৃতদেহ দেখে সলঙ্গা থানা পুলিশকে খবর দেয়। 


সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের জিলানী ঘটনাস্থলে গিয়ে নিহত শিশু রাইসার লাশ উদ্ধার  করেন। পরে পুলিশ কন্যা হত্যাকারী পলাতক বাবা রঞ্জু মিয়াকে তাদের নিকট আত্মীয়ের বাড়ী আটক করে। এ ব্যাপারে ঘাতক জামাই রঞ্জুর শ্বশুর থানায় বাদী হয়ে মামলা দায়ের করেছে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।