রৌমারীতে অসহায় পরিবারের মাঝে শাড়ী ও লুঙ্গি বিতরণ

রৌমারীতে অসহায় পরিবারের মাঝে শাড়ী ও লুঙ্গি  বিতরণ



 : কুড়িগ্রামের রৌমারীতে শেখ জিল্লুর রহমানের এর পক্ষ থেকে ২ হাজার অসহায় পরিবারের মাঝে শাড়ী ও লুঙ্গি  বিতরণ করা হয়েছে। 

রবিবার দিনব্যাপী টাপুরচর স্কুল এন্ড কলেজ মাঠে উপজেলার ৬টি ইউনিয়নের দাঁতভাঙ্গা, চর শৌলমারী, শৌলমারী, বন্দবেড়, যাদুরচর ও রৌমারী ইউনিয়নের দরিদ্র অসহায় ২ হাজার পরিবারের মাঝে এই শাড়ী ও লুঙ্গি বিতরণ করা হয়। 

এ সময় উপস্থিত ছিলেন বন্দবেড় ইউনিয়ন কৃষকলীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা হযরত আলী, যুবলীগের সভাপতি শামসুদ্দোহা, চর শৌলমারী ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মহির উদ্দিনসহ বিভিন্ন অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। 

বিতরণকালে যুবলীগের সভাপতি শামসুদ্দোহা বলেন, মরহুম আব্দুল করিমের ছেলে শেখ জিল্লুর রহমান দীর্ঘদিন থেকে তার নিজ তহবিল হতে এলাকার হতদরিদ্রদের শাড়ী, লুঙ্গিসহ বিভিন্ন খাদ্য ও বস্ত্র বিতরণ করে আসছেন। আমরা আগামীতেও প্রতি বছরের ন্যায় বেশি বেশি করে শাড়ী ও লুঙ্গি বিতরণ করতে পারি এই চেষ্টা করা হবে। 

বীর মুক্তিযোদ্ধা হযরত আলী জানান, শেখ জিল্লুর রহমান অনেক দিন থেকে দরিদ্র পরিবারের মাঝে বিভিন্ন ভাবে সাহায্য সহযোগিতা করে আসছে। আমরা তার জন্য দোয়া করি সে যেন প্রতি বছর আমাদের সহযোগিতা করতে পারে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।