বকশীগঞ্জের এ্যাম্বুলেন্সের চাপায় মাদ্রাসা শিক্ষার্থী নিহত, আহত৩

বকশীগঞ্জের এ্যাম্বুলেন্সের চাপায় মাদ্রাসা শিক্ষার্থী নিহত, আহত৩



: শেরপুরের শ্রীবরদীতে ব্যাক্তি মালিকানাধিন এ্যাম্বুলেন্সের চাপায় মরিয়ম (৯) নামে এক মাদ্রাসার শিক্ষার্থী নিহত ও আরও ৩ জন আহত হয়েছে। 

আজ শনিবার (১৬ এপ্রিল) সকালে শ্রীবরদী উপজেলার মথুরাদী এলাকায় এই সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত মরিয়ম স্থানীয় মো. মুক্তার আলীর মেয়ে। আহতরা হচ্ছে মুক্তার আলীর আরেক মেয়ে মায়মুনা (৭), একই গ্রামের হাবিবুল্লাহ মেয়ে মিম (১১) ও মো. সুমন মিয়ার মেয়ে মাসুমা (১০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সকালে মরিয়ম, মায়মুনা, মিম ও মাসুমা মিলে শ্রীবরদী উপজেলার নিজ মথুরাদী এলাকায় জামিয়া ইসলামিয়া বাইতুলনুর মহিলা মাদ্রাসায় পড়তে যাচ্ছিলো। ওইসময় মাদ্রাসার কাছাকাছি পৌঁছলে শেরপুর থেকে বকশীগঞ্জগামী একটি ব্যক্তি মালিকানাধীন এ্যাম্বুলেন্স পিছন দিক থেকে তাদের ধাক্কা দেয়। এতে তারা সবাই গুরুতর আহত হয়।


পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মরিয়ম ও মায়মুনার অবস্থা আশংকাজনক দেখে তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে সেখানে নেওয়ার পথে মরিয়ম মারা যায়। আহতরা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল, শেরপুর জেলা সদর হাসপাতাল ও শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।


এ ব্যাপারে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বিশ্বাস বলেন, ঘাতক এ্যাম্বুলেন্সটি বকশীগঞ্জ সদর হাসপাতাল থেকে আটক করেছে বকশীগঞ্জ হাইওয়ে পুলিশ। ওই ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।