আমি ভুল করলে আমার বিরুদ্ধেও লিখবেন: মির্জা আজম

আমি ভুল করলে আমার বিরুদ্ধেও লিখবেন মির্জা আজম



 : সাংবাদিকদের রিপোর্টে অনেক উন্নয়ন কর্মকাণ্ডের কাজ দ্রুত ত্বরান্বিত হয় তাদের কলমের শক্তি অনেক বেশি । আপনারা আমার বিরুদ্ধেও লিখবেন আমি যদি কোন ভুল করি  লিখতে ছাড়বেন না । সরকারি কাজে ধীর গতির কারনে অনেক সময় আমরাও জনগনকে জবাব দিতে পারিনা কিন্ত সাংবাদিকের একটি রিপোর্ট কিন্ত সেই কাজ অনেক দুর এগিয়ে নেয় । 

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দক্ষ সংগঠক সাবেক পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি আজ জামালপুর জেলা প্রেসক্লাব আয়োজিত এক ইফতার ও দোয়া মাহফিলে এসব কথা বলেন। 


স্টার কমিউনিটি সেন্টারে জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি ফজলে এলাহী মাকামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শুভ্র মেহেদীর সঞ্চালনায় ইফতার মাহফিলে অন্যান্যদের মধ্যে পুলিশ সুপার নাসির উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের সভাপতি এড. মোঃ বাকী বিল্লাহ,  সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী জামালপুর পৌরসভার মেয়র ছানোয়ার হোসেন ছানু, জেলা প্রশাসক (সার্বিক) মোখলেছুর রহমান, জেলা পরিষদের প্রধান নির্বাহী ,সিভিল সার্জন ডক্টর প্রণয় কান্তি দাস, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আতিকুর রহমান ছানা, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এড. ইসমত পাশা, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ওয়ারেছ আলী মামুন, ইসলামপুর উপজেলা চেয়ারম্যান পরিষদ এড. জামাল আব্দুন নাসের বাবুল, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সালেহ শফি গেন্দা, আজকের জামালপুরের সম্পাদক ও প্রকাশক এম এ জলিল, জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদাসহ সরকারি বিভিন্ন দপ্তরের প্রধান এবং দেশের প্রথম সারির ইলেক্ট্রনিক্স এবং প্রিন্ট মিডিয়ার জেলা এবং উপজেলার সাংবাদিকরা উপস্থিত ছিলেন ।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।