ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত



: পবিত্র সিয়াম সাধনার মাস রামাদানুল মোবারক উপলক্ষে ইফতার মাহফিলের আয়োজন করেছে প্রগতিশীল সংগঠন ইচ্ছা মানব উন্নয়ন সংস্থা। 

২৫ শে এপ্রিল, ২০২২ রোজ সোমবার চট্টগ্রামের বায়েজিদ থানাধীন তারাগেইটস্থ দারুস সুন্নাহ এতিম ও হেফজখানায় এই কর্মসূচি অনুষ্ঠিত হয়। মোঃ আরিফুল ইসলাম হৃদয়ের সমন্বয়ে অনুষ্ঠিত এই মহতি কর্মসূচিতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইচ্ছার উপদেষ্টা ফারুক খালেক চৌধুরী, মানবিক ডাক্তার মনির আজার, মার্ক ডায়গনষ্ঠিক সেন্টারের স্বর্তাধিকার কামাল উদ্দিন, যুবনেতা মনিরুজ্জামান স্বজল, বিশিষ্ট সাংবাদিক ও মানবাধিকার কর্মী মুজিবউল্লাহ তুষার, শাহাজান চৌং, সেতু মির্জা। অনুষ্ঠিত এ ইফতার মাহফিলে বক্তব্য রাখেন আজিজ চৌং, আনিকা আকতার, মোঃ বাপ্পী, মিজানুর রহমান, মোঃ জব্বার, শরিফ খান, সাজ্জাদ হোসেন, তামিমা জান্নাত, বিউটি, আসমা, জাহেদুল রিমন, বাধন, আহাদ, মিরফাত, তাজুল, জুলি প্রমুখ। বক্তারা বলেন, ইচ্ছা মানব উন্নয়ন সংস্থা সৎ ইচ্ছা শক্তির জাগরণের লক্ষ্য মানবিক কর্মকান্ডের মাধ্যমে সারাদেশে যে সততার লড়াই চালিয়ে যাচ্ছে। তা সফল ও চুন্ডান্ত হউক। দেশের গন্ডি পেড়িয়ে আন্তর্জাতিক পর্যায়ে এই সংগঠনের কার্যক্রম বৃদ্ধিতে সরকার ও জনপ্রতিনিধিদের অংশগ্রহন কামনা করেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।