গাইবান্ধায় ৭৭ জন ক্ষতিগ্রস্ত পেল আর্থিক সহায়তা

গাইবান্ধায় ৭৭ জন ক্ষতিগ্রস্ত পেল আর্থিক সহায়তা



 : গাইবান্ধা সদর উপজেলার দরিদ্র, অসহায়, অসুস্থ, নদীভাঙন ও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের মধ্যে এককালীন আর্থিক অনুদানের আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে। 


বুধবার (২৭ এপ্রিল) দুপুরে জাতীয় সমাজকল্যাণ পরিষদের উদ্যোগে এবং সদর উপজেলা প্রশাসন ও সদর উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে সদর  উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এই চেক বিতরণ করা হয়।


সদর উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. নাসির উদ্দিন শাহের সঞ্চালনায় ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শরীফুল আলমের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাইবান্ধা-২ (সদর) আসনের সাংসদ ও জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ সারোয়ার কবির, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আনিছুর রহমান ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মৃদুল মোস্তাফিজ ঝন্টু। শেষে ৭৭ জনকে মোট ২ লাখ ৭০ হাজার টাকার চেক বিতরণ করেন হুইপ মাহাবুব আরা বেগম গিনি।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।