রৌমারীতে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেলেন ৪০ পরিবার

S M Ashraful Azom
0
রৌমারীতে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেলেন ৪০ পরিবার



 : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ-৩ প্রকল্পের আওতায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য কুড়িগ্রামের রৌমারী উপজেলায় ৪০ টি পরিবারের মাঝে জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর করেছেন উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল আলম রাসেল (ভার:)। 

মঙ্গলবার ২৬ এপ্রিল উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সারাদেশের ন্যায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঘরের চাবি হস্তান্তরের শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্যাহ, বিশেষ অতিতি ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আকতার স্মৃতি, ভাইস চেয়ারম্যান মোজাফ্ফর হোসেন, ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল কাদের সরকার, শৌলমারী ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আজিজুর রহমান, কৃষি কর্মকর্তা কাইয়ুম চৌধুরী, প্রাণী সম্পদ কর্মকর্তা হাবিবুর রহমান, রৌমারী থানার ওসি তদন্ত এমআর সাঈদ, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রেজাউল ইসলাম মিনু, বাংলাদেশ প্রেসক্লাব রৌমারী উপজেলা শাখার সভাপতি শফিকুল ইসলাম প্রমূখ।

উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল আলম রাসেল (ভার:) জানান, মুজিব জন্মশত বার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রীর নির্দেশে সারাদেশের ভূমিহীন ও গৃহহীনদের জন্য আধা সেমি পাকা ঘর নির্মাণ করা হয়েছে। উপজেলায় তৃতীয় ধাপে ৪০ টি ভূমিহীন ও গৃহহীন পরিবার পাচ্ছেন ওই ঘর। মাননীয় প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সের মাধ্যমে দলিল ও চাবি হস্তান্তরের উদ্বোধন শেষে  ৪০ জন সুবিধাভোগী পরিবারের কাছে দলিল ও চাবি হস্তান্তর করা হয়েছে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top