উল্লাপাড়ায় ৬ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে পুলিশের মামলা

উল্লাপাড়ায় ৬ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে পুলিশের মামলা



 : উল্লাপাড়ায় ছাত্রলীগ নেতাদের বিরুদ্ধে মামলা করলেন মডেল থানা পুলিশ। থানার পরিদর্শক (তদন্ত) মোঃ এনামুল হক বাদি হয়ে শুক্রবার রাতে ৬ ছাত্রলীগ নেতাসহ অজ্ঞান ২০/২৫ জনের বিরুদ্ধে মামলা করেন। 

এরা হলেন, উল্লাপাড়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক মোঃ শাওন ও মনছুর হেলাল মুন এবং উপজেলা ছাত্রলীগের সদস্য সামিউল ইসলাম সুমন, জাকির হোসেন, সনি আহমেদ ও সবুজ আলী। 


উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকতার্ হুমায়ন কবির জানান, গত ২৭ এপ্রিল রাতে উল্লাপাড়া উপজেলা ছাত্রলীগের কয়েকজন নেতা মোটরসাইকেল নিয়ে পৌরবাজারে কেনাকাটার জন্য প্রবেশ করেন। 

এসময় দোকানের সামনে মোটরসাইকেল রাখা নিয়ে দোকানীদের সাথে তাদের কথাকাটাকাটি হয়। এক পযার্য়ে দোকানী ও ছাত্রলীগ নেতাদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। 

খবর পেয়ে উল্লাপাড়া মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনার চেষ্টা করলে তারাও হামলার শিকার হন। এতে আহত হন তিন পুলিশ সদস্য। এরা হলেন, পুলিশ পরিদর্শক (তদন্ত) এনামুল হক, কনস্টেবল মতিয়ার রহমান ও সুজাউদ্দৌলা। 

এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে উল্লিখিত ছাত্রলীগ নেতাদেরকে আসামী করে পুলিশ থানায় মামলা দিয়েছে। 

প্রসঙ্গতঃ ওইদিন মোটরসাইকেল রাখা নিয়ে হামলার শিকার ছাত্রলীগ নেতাদের পক্ষ থেকেও ২৮ এপ্রিল মডেল থানায় ৪৫ জনের বিরুদ্ধে মামলা দেওয়া হয়। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।