সিভিসি ফাইন্যান্সের আইএসও ২৭০০১:২০১৩ সনদ প্রাপ্তি

সিভিসি ফাইন্যান্সের আইএসও ২৭০০১২০১৩ সনদ প্রাপ্তি



 : ম্যানেজমেন্ট সিস্টেমের (আইএসও) জন্য আন্তর্জাতিকভাবে স্বীকৃত আইএসও ২৭০০১:২০১৩ সনদ অর্জন করেছে সিভিসি ফাইন্যান্স লিমিটেড ইনফরমেশন সিকিউরিটি। বাংলাদেশের ৩৪ টি ফাইন্যান্সিয়াল ইন্সটিটিউশন এর মধ্যে মাত্র ৩টি ও ৬১ টি ব্যাংকের মধ্যে মাত্র ৯ টি ব্যাংক এখন পর্যন্ত এই সনদ অর্জন করতে সক্ষম হয়েছে।


ব্যুরো ভেরিটাস নামক একটি ইন্টারন্যাশনাল সার্টিফিকেশন এজেন্সি দ্বারা সনদটি প্রস্তুত করা হয়। ব্যুরো ভেরিটাস লিমিটেড আই এস ওঃ ২৭০০১ এর নীতি মালার সাথে সামঞ্জস্য রেখে আইটি অপারেশন, ডাটা সেন্টার ও ডিজাস্টার রিকভারি সাইটের উপর তাদের অডিট পরিচালনা করে।  


নিরাপদ ব্যাংকিং ও সর্বোচ্চ গ্রাহক সেবা নিশ্চিত করতে ইনফরমেশন সিকিউরিটি ম্যানেজমেন্ট সিস্টেম কে আন্তর্জাতিক মানদণ্ড হিসেবে সারা বিশ্বে গ্রহণ করা হয়। বর্তমানে বেশির ভাগ ব্যাবসায়ী প্রতিষ্ঠানের ক্ষেত্রে এই সনদ অর্জন করা বাধ্যতামূলক। এই সনদটি আইটি, ডাটা সেন্টার ফাংশন ও ইনফরমেশন সিকিউরিটি ছাড়াও আরও বিভিন্ন রকম সার্ভিসের সর্বোচ্চ মানের নিশ্চয়তা প্রদান করে।


প্রতিনিয়ত বিশ্বমানের সার্ভিস ও গ্রাহকের তথ্য নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করার মাধ্যমে সিভিসি ফাইন্যান্স এই সনদটি অর্জন করেছে। একটি অন্যতম শীর্ষ ফাইন্যান্সিয়াল ইন্সটিটিউশন হিসেবে এই অর্জন সিভিসি ফাইন্যান্সের জন্য যেমন বিশাল অর্জনের, তেমনি এর গ্রাহকদের জন্য ও এটা অনেক বড় প্রাপ্তি। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।