কাজিপুর সাবেক ও বর্তমান পৌর মেয়রের বিরুদ্ধে পাল্টাপাল্টি মামলা

কাজিপুর  সাবেক ও বর্তমান পৌর মেয়রের বিরুদ্ধে পাল্টাপাল্টি মামলা



 : সিরাজগঞ্জের কাজিপুর পৌরসভার সাবেক ও বর্তমান মেয়রের বিরুদ্ধে দ্রæত বিচার আদালতে  পাল্টাপাল্টি মামলা হয়েছে। মঙ্গলবার বর্তমান মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান তালুকদার নিজে বাদী হয়ে সাবেক মেয়র ও কাজিপুর পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী নিজাম উদ্দিনসহ ৮জনের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন।


এরআগে ১৫ মার্চ কাজিপুর পৌরসভার বর্তমান মেয়র আব্দুল হান্নান তালুকদারের বিরুদ্ধে নিজে বাদী হয়ে মামলা দায়ের করেছেন সাবেক মেয়র হাজী নিজাম উদ্দিন। আদালত উভয়ের মামলা আমলে নিয়ে পিবিআইকে তদন্তের নির্দেশ দিয়েছেন। 


এ বিষয়ে বর্তমান মেয়র আব্দুল হান্নান তালুকদার জানান, ২ এপ্রিল (শনিবার) বিকেলে সিরাজগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক ও কাজিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তাগণ সাবেক মেয়রের অবৈধ পৌর মার্কেট নির্মাণ সংক্রান্ত দূর্নীতির তদন্তে পৌর মার্কেট স্থলে আসেন। ওই সময় সাবেক মেয়র ঘটনাস্থলে উপস্থিত হয়ে হট্টগোল শুরু করায় তদন্ত কার্যক্রম স্থগিত রেখে কর্মকর্তারা স্থান ত্যাগ করেন।


এরপরই সাবেক মেয়র নিজামের নেতৃত্বে পৌরসভার প্রধান গেট ভাংচুর করে ভিতরে প্রবেশের চেষ্টা করা হয়। এরপর বোমা ফাটিয়ে ত্রাস সৃষ্টি করে এবং আমার মাথায় পিস্তল ঠেকিয়ে চাঁদা দাবী করেন সাবেক মেয়র। যে কারনে আমি নিজে বাদী হয়ে সাবেক মেয়র নিজাম উদ্দিনসহ ৮ জনের বিরুদ্ধে মামলা করেছি। সাবেক মেয়র আমার বিরুদ্ধে জায়গা দখলের অভিযোগ এনে যে মামলা করেছে সেটি মিথ্যা ও ভিক্তিহীন। 


সাবেক মেয়র নিজাম উদ্দিন জানান, কাজিপুর চৌরাস্তা মোড়ে আমার ক্রয়কৃত জায়গা দখলের চেষ্টা ও ভয়ভীতি প্রদর্শণের অভিযোগে বর্তমান মেয়রের হান্নানের বিরুদ্ধে ১৫ মার্চ দ্রæত বিচার আদালতে মামলা করেছি। সেই মামলার পাল্টা মামলা হিসাবে বর্তমান মেয়র আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগে মামলা করেছে।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।