তাদের পকেটে ছিল ধারালো চাকু

তাদের পকেটে ছিল ধারালো চাকু



 : কক্সবাজার শহরের বাস টার্মিনাল এলাকার নারকেল বাগানে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আবু কালাম (৪৫) নামের এক জুতা ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনার পরপরই বেপরোয়া ছিনতাইকারী চক্রের সদস্যদের ধরতে মাঠে নেমেছে র‌্যাব-১৫ আভিযানিক দল।


ওই রাতেই অভিযান চালিয়ে আব্দুল গফুর মিন্টু (২৬) ও ব্লেড শুক্কুর (৩০) নামের দুই ছিনতাইকারীকে গ্রেফতার করে। এসময় তাদের পকেটে ছিল ধারালো চাকু। তাদের দেহ তল্লাশি করে দুটি চাকু (ছুরি) উদ্ধার করে র‌্যাব। 


প্রাপ্ততথ্যে জানা গেছে, ঝিলংজা হাজী পাড়া এলাকার বাসিন্দা জুতা ব্যবসায়ী আবু কালাম মঙ্গলবার (১২ এপ্রিল) রাত ৯টার দিকে নিত্যপ্রয়োজনীয় কাঁচা বাজার করে টমটমযোগে বাজার ঘাটায় যাচ্ছিলেন ওষুধের জন্য। ওই সময় বাস টার্মিনাল এলাকাস্থ নারকেল বাগান এলাকায় পৌঁছলে ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে নগদ টাকা ছিনিয়ে নেয়। পরে পথচারীরা এগিয়ে আসলে ছিনতাইকারীরা পালিয়ে তারা। ছুরিকাঘাতে আহত কালামকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 


এদিকে, বুধবার (১৩ এপ্রিল) বিকেলে র‌্যাব-১৫ জানায়, মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে কক্সবাজার পৌরসভা এলাকার সুগন্ধা বীচ পয়েন্ট এলাকায় হোটেল প্রসাদ প্যারাডাইসের সামনে থেকে দুই ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়। তবে র‌্যাবের উপস্থিতি টেরপেয়ে ছিনতাইকারীরা সটকে যাওয়ার চেষ্টা করে। 


গ্রেফতারকৃতরা হলেন- কক্সবাজার পৌরসভার ১০ নং ওয়ার্ডের মোহাজেরপাড়া এলাকার আব্দুল গফুর মিন্টু (২৬) ও উখিয়া থানার হলদিয়াপালং ইউনিয়নের কুমারপাড়া কোর্টবাজার এলাকার আব্দুর শুক্কুর অরফে মনজুর অরফে ব্লেড শুক্কুর (৩০)। কক্সবাজার পৌরসভার ১১ নং ওয়ার্ডের পূর্ব বাহারছড়া এলাকায় বসবাস করে ব্লেড শুক্কুর। 


র‌্যাব জানায়, চুরি-ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড করার জন্য তারা অবস্থান করছে, এমন গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে দুইজনকে আটক করা হয়। স্থানীয়দের উপস্থিতিতে তাদের দেহ তল্লাশি করে দুটি ধারালো চাকু (ছুরি) উদ্ধার করা হয়। তারা পেশাদার ছিনতাইকারী এবং বিভিন্ন অপরাধে সম্পৃক্ত। 


গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে কক্সবাজার সদর মডেল থানায় সোপর্দ করা হয়েছে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।