রৌমারীতে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে

S M Ashraful Azom
0
রৌমারীতে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে



 : বাংলাদেশ প্রেসক্লাব রৌমারী উপজেলা শাখার পক্ষ থেকে বাংলাদেশ প্রেসক্লাবের রংপুর বিভাগীয় সভাপতি, বাংলাদেশ মানবাধিকার কমিশনের রংপুর বিভাগীয় সাধারণ সম্পাদক ও লালমনির হাট সাংবাদিক আব্দুল আজিজ সাঈদ এর উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে এবং হামলাকারিদের দ্রæত আইনের আওতায় এনে শাস্তির দাবীও করা হয়।


বুধবার (১৩ এগ্রিল) দুপুরের দিকে বাংলাদেশ প্রেসক্লাব রৌমারী উপজেলা শাখার কার্যালয়ে ও বাংলাদেশ প্রেসক্লাব রৌমারী উপজেলা শাখার সভাপতি ও দৈনিক জবাবদিহির উপজেলা প্রতিনিধি শফিকুল ইসলাম এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 


আলোচনা সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ প্রেসক্লাব রৌমারী উপজেলা শাখার সহ-সভাপতি, দৈনিক বাংলাদেশ সমাচার উপজেলা প্রতিনিধি শাহ মো. আ: মোমেন, দৈনিক স্বদেশ প্রতিদিন এর উপজেলা প্রতিনিধি নাজমুল আলম, প্রেসডেক্স ২৪ ডট কম এর উপজেলা প্রতিনিধি সাঈদ কাকন, সাধারণ সম্পাদক, জেটিভি ও দৈনিক সবুজ নিশান উপজেলা প্রতিনিধি শাহাদত হোসেন, সাংগঠনিক সম্পাদক, দৈনিক জনতা ও শিক্ষা ডট কম এর উপজেলা প্রতিনিধি শাখাওয়াত হোসেন শাখা, সদস্য ও এশিয়ান টিভির রৌমারী ও রাজিবপুর উপজেলা প্রতিনিধি মুরাদুল ইসলাম মুরাদ, দৈনিক শিরোমনির উপজেলা প্রতিনিধি মিন্টু মিয়া, দৈনিক গণ মানুষের আওয়াজ কুড়িগ্রাম জেলা প্রতিনিধি ইউনুস আলী ও দৈনিক প্রতিদিনের সংবাদের উপজেলা প্রতিনিধি মাসুদ রানা প্রমূখ। 


বক্তব্যে সাংবাদিক আব্দুল আজিজ সাঈদ এর উপর হামলাকারি দুষ্কৃতিকারিদের দ্রæত আইনের আওতায় এনে দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী করা হয়।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top