মারপিটের শিকার কাজিপুর পৌর সভার পরিচ্ছন্নতাকর্মির মৃত্যু

মারপিটের শিকার কাজিপুর পৌর সভার পরিচ্ছন্নতাকর্মির মৃত্যু



 : মারপিটের শিকার সিরাজগঞ্জের কাজিপুর পৌরসভার পরিচ্ছন্নতাকর্মি মদন লাল (৩৪) মারা গেছেন। তিনি উপজেলার কাজিপুর ইউনিয়নের ফরিকপাড়া বগারমোড় এলাকার  লশিলাল সরকারের পুত্র। 

বুধবার (১১ মে) সকাল দশটায়  বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 


বুধবার  দুপুরে মারপিটের ঘটনায়  কাজিপুর পৌরসভার ৬ নং ওয়ার্ডের বেড়িপোটল চরপাড়া থেকে  কাজিপুর থানা পুলিশ মফিজ উদ্দিনের পুত্র আব্দুস সালাম (৩৮) কে গ্রেপ্তার করেছে। তিনি পেশায় ভটভটি চালক।  


 নিহতের স্বজন ও হাসপাতালসূত্রে জানা গেছে, কিছুদিন পূর্বে কাজিপুর পৌরসভার খালি কক্ষে আব্দুস সালাম ভটভটিতে ব্যবহৃত একটি বেঞ্চ রাখেন। গত ৮ মে রোববার দুপুরে সালাম পৌরসভার ওই কক্ষে তার রাখা বেঞ্চ খুঁজে না পেয়ে সেখানে উপস্থিত পরিচ্ছন্নতাকর্মি মদনকে গালাগাল করেন। 

এসময় কথা কাটাকাটির এক পর্যায়ে মদনের হাতে থাকা ঝাড়– কেড়ে নিয়ে তা দ্বারা সজোরে মদনের মাথায় আঘাত করেন। সঙ্গে সঙ্গে মাটিতে লুুটিয়ে পড়েন মদন। অবস্থা বেগতিক দেখে দ্রæত সেখান থেকে সটকে পড়েন সালাম। 

পরে স্থানীয়রা মদনকে উদ্ধার করে প্রথমে কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। ওইদিনই বিকেলে কর্তব্যরত চিকিৎসক মদনকে উন্নত চিকিৎসার জন্যে বগুড়া শজিমেক হাসপাতালে নেয়ার পরামর্শ দেন। 

 কাজিপুর পৌরসভার মেয়র আব্দুল হান্নান তালুকদার জানান, ‘মদন আমাদের পরিচ্ছন্নতা কর্মি। মারামারিতে মাথায় আঘাত পাওয়ায় আজ সে মারা গেছে।’

 কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শ্যামল কুমার দত্ত পিপিএম জানান, আমরা ঘটনা শোনার পরেই আজ আব্দুস সালামকে প্রেপ্তার করেছি। এ বিষয়ে নিহতের পরিবার মামলা দায়েরে প্রস্তুতি নিচ্ছেন। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।