হাসপাতাল থেকে আসামী গ্রেফতারের পদ্ধতি আইন সম্মত হয়নি - পুলিশ সুপার

হাসপাতাল থেকে আসামী গ্রেফতারের পদ্ধতি আইন সম্মত হয়নি - পুলিশ সুপার



 : স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আসামী গ্রেফতারের পদ্ধতি আইন সম্মত হয়নি বলে মন্তব্য করেছেন জামালপুর জেলা পুলিশ সুপার নাসির উদ্দিন আহমেদ । ১১ মে বুধবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে তিনি এ মন্তব্য করে আরো বলেন, জামালপুর জেলার সরিষাবাড়ী থানায় দু পক্ষের জমি জমা নিয়ে যে বিরোধ হয় এবং মারামারির ঘটনা ঘটে।এতে দু পক্ষেরই কিছু মানুষ আহত হয়।  


উক্ত ঘটনার দুপক্ষেরই দুটি মামলা হয়। তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ছিলেন। এ অবস্থায় সরিষাবাড়ী থানার ৪ জন এসআই ও ২ জন পুলিশ সদস্য যে ভাবে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আসামী গ্রেফতার করার পক্রিয়া বা পদ্ধতি ব্যবহার করেছে এটা কোন ভাবেই বিধি সম্মত বা আইন সম্মত হয়নি। 

এভাবে আসামী গ্রেফতার করা যায় না। আমরা এ ঘটনা জানার সাথে সাথে এবং বিভিন্ন প্রচার মাধ্যমে দেখার সাথে সাথে ৪ জন সাব ইন্সপেক্টরকে সাসপেন্ড ও ২ পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। সেই সাথে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এই তদন্ত রিপোর্ট স্বাপেক্ষে তাদের বিরুদ্ধে যথাযথ বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এবং এই ঘটনার সাথে যদি ওসির সংশ্লিষ্টতা পাওয়া যায় তার বিরুদ্ধেও উপযুক্ত ব্যবস্থা নেওয়ার জন্য পুলিশ হেডকোয়ার্টারে পাঠাব আমরা।  


এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) জাহিদ, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।