কুড়িগ্রামে আনসার ভিডিপি’র উপজেলা সমাবেশ-২০২২ অনুষ্ঠিত

কুড়িগ্রামে আনসার ভিডিপি’র উপজেলা সমাবেশ-২০২২ অনুষ্ঠিত



 : ২৬ মে বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি’র কারিগরী প্রশিক্ষণ শেডে কুড়িগ্রাম সদরের উপজেলা সমাবেশ-২২ অনুষ্ঠিত হয়েছে।


উপজেলা আনসার ভিডিপি’র আয়োজনে কুড়িগ্রাম সদরের উপজেলা নির্বাহী অফিসার রাসেদুল হাসানের সভাপতিত্বে ও জেলা আনসার ও ভিডিপি'র হিসাবরক্ষক গোলাম মোস্তফা রাঙ্গার পরিচালনায় সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, আনসার ভিডিপি'র রংপুর রেঞ্জ পরিচালক মোঃ আব্দুস সামাদ। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, “বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী এখন দেশে উন্নয়নের একটি বিপ্লবের নাম। আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী দক্ষ জনশক্তি গড়ার অনন্য কারখানা এবং ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত, অপরাধমুক্ত, জঙ্গীবাদমুক্ত সোনার বাংলা গড়ার অগ্রযাত্রার প্রধান অংশীদার।


অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কুড়িগ্রাম সদরের উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ মোশাররফ হোসেন।


বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কুড়িগ্রাম সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আমান উদ্দিন আহমেদ মঞ্জু, কুড়িগ্রাম পৌরসভার মেয়র মোঃ কাজিউল ইসলাম, কুড়িগ্রাম আনসার ও ভিডিপি’র জেলা কমান্ড্যান্ট (চলতি দায়িত্ব) মোঃ ইবনুল হক, কুড়িগ্রাম থানার অফিসার ইনচার্জ খান মোঃ শাহরিয়ার।


সমাবেশে বার্ষিক কর্মকান্ডের প্রতিবেদন পাঠ করেন পাঁচগাছী ইউনিয়নের ভিডিপি দলনেতা মোঃ ইউনুস আলী, হলোখানা ইউনিয়নের ভিডিপি দলনেত্রী মোছাঃ রনজিনা বেগম, কুড়িগ্রাম সদরের উপজেলা আনসার কোম্পানি কমান্ডার মোঃ আব্দুস সালাম, কোরআন তেলওয়াত করেন ভিডিপি সদস্য আব্দুল করিম, গীতা পাঠ করেন ভিডিপি সদস্য শ্রী তাপস কুমার।


অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উলিপুরের উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ সোলায়মান হোসেন, চর রাজিবপুরের উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ রাশেদুল ইসলাম, রাজারহাটের উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোছাঃ জেসমনি নাহার, কুড়িগ্রাম আনসার ও ভিডিপি’র সার্কেল অ্যাডজুটান্ট মোছাঃ শিরিন আকতার প্রমূখ। সমাবেশে প্যারেড পরিচালনা করেন উপজেলা প্রশিক্ষক মোঃ জিয়াউর রহমান।


কুড়িগ্রাম সদর উপজেলার আনসার কমান্ডার, সহকারী কমান্ডার, ভিডিপি দলনেতা, দলনেত্রীসহ মোট দুইশত জন সদস্য-সদস্যা উপস্থিত ছিলেন। সমাবেশ শেষে ভাল কাজের স্বীকৃতি হিসাবে ০৬ জনকে বাইসাইকেল, ৩জনকে ছাতা ও দুইশত জনকে মগ পুরস্কার প্রদান করা হয়। বাইসাইকেল প্রাপ্ত সদস্যগণ হলেন মোঃ নাজির হোসেন, ইউনিয়ন আনসার প্লাটুন কমান্ডার, হলোখানা ইউনিয়ন, আবুল কালাম, ইউনিয়ন আনসার প্লাটুন কমান্ডার, ভোগডাঙ্গা ইউনিয়ন, মোঃ আশরাফুল ইসলাম, সহকারী ইউনিয়ন আনসার প্লাটুন কমান্ডার, বেলগাছা ইউনিয়ন, নয়ন চন্দ্র, সহকারী ইউনিয়ন আনসার প্লাটুন কমান্ডার, পাচগাছী ইউনিয়ন, মোঃ রফিকুল ইসলাম, সহকারী ইউনিয়ন আনসার প্লাটুন কমান্ডার, মোগলবাসা ইউনিয়ন, মোঃ আলমগীর হোসেন, ২নং ওয়ার্ড টিডিপি দলনেতা, কুড়িগ্রাম পৌরসভা।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।