“লোহাগাড়ায় একতা সংঘের উদ্যোগে অসহায়দের মাঝে ঈদ উপহার বিতরণ"

“লোহাগাড়ায় একতা সংঘের উদ্যোগে অসহায়দের মাঝে ঈদ উপহার বিতরণ



: চট্টগ্রাম লোহাগাড়া থানাধীন পদুয়া ছগিরাপাড়ার ঐতিহ্যবাহী সংগঠন “হযরত ইমাম হাসান হোসাইন রাদ্বি: একতা সংঘের উদ্যোগে এবং ছগিরাপাড়ার ওয়েলফেয়ার সংগঠন- আল্লামা গাজী মুহাম্মদ আব্দুস ছবুর সিদ্দিকী রাহঃ ফাউন্ডেশনের সার্বিক সহযোগিতায় গত কয়েক বছরের ধারাবাহিকতায় এবছরও এলাকার গরীব-অসহায়দের জন্য ঈদ উপহার বিতরণ করা হয়েছে।


আজ রবিবার ছগিরাপাড়া মসজিদ প্রাঙ্গনে "ভালোবাসার ঈদ উপহার" নামের এই কার্যক্রাম উদ্বোধন করেন ছগিরাপাড়ার ওয়েলফেয়ার সংগঠন- আল্লামা গাজী মুহাম্মদ আব্দুস ছবুর সিদ্দিকী রাহঃ ফাউন্ডেশনের মান্যবর চেয়ারম্যান ও একতা সংঘের সম্মানিত উপদেষ্টা বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজসেবক আল্লামা মুহাম্মদ জসিমুদ্দীন আলকাদেরী।


এই উপলক্ষে আয়োজিত সভায় উদ্বোধক আল্লামা জসিমুদ্দীন আলকাদেরী বলেন- সমাজে এধরনের মহতী উদ্যোগ খুব প্রশংসনীয়। একতা সংঘের সাথে তাই বিত্তবানরা এগিয়ে আসলে সমাজের গরীব-অসহায় মানুষ-জন সকলের সাথে হাসি-খুশি ভাবে ঈদ পালন করতে পারবে। এই উদ্যোগের সাথে সংশ্লিষ্ট সকলের জন্য শুভকামনা রইল।


এসময় আল্লামা গাজী মুহাম্মদ আব্দুস ছবুর সিদ্দিকী রাহঃ ফাউন্ডেশনের সম্মানিত অন্যতম ডাইরেক্টর বিশিষ্ট ব্যবসায়ী জনাব জহিরুদ্দীন বারব বলেন- এমন উদ্যোগের সাথে ফাউন্ডেশন সামিল হতে পারায় আলহামদুলিল্লাহ ভালো লাগছে। আল্লাহ পাক সকলের এ প্রচেষ্টাকে কবুল করেন এবং তা যেন কাল হাশরের ময়দানে নাজাতের উসিলা হয়, আমিন।


এসময় উপস্থিত ছিলেন- একতা সংঘের সিনিয়র সহ-সভাপতি, মাওলানা এনামুল হক ও মাওলানা তাওহীদুল ইসলাম, সহ সভাপতি  এহেসান উদ্দিন কাদেরী, জেনারেল সেক্রেটারি সাজরিল আওয়াল শিফাইন, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, সুলতান মাহমুদ সাজিদ, অর্থ-সম্পাদক কায়দে আযম সাকিব, গ্রন্থাগার সম্পাদক আব্দুল্লাহ আফনান, পরিকল্পনা-সম্পাদক মুহাম্মদ রাকিব, দপ্তর সম্পাদক আবু হুরায়রা শাইয়ুন, মুহাম্মদ রিদওয়ানুল হক, ফরহাত হোসেন সাকিব, মুহাম্মদ সাকিব, মিনহাজ, জাবেদ হোসেন, ওয়াহিদ, আরমান, ফাহিম আলী, সায়নান মাহমুদ সাদ, জুহাইর, জাঈম, আইনান প্রমুখ।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।