ঘাটাইলে নানা আয়োজনে মহান মে দিবস পালিত

ঘাটাইলে নানা আয়োজনে মহান মে দিবস পালিত



 : শ্রমিক মালিক একতা, উন্নয়নের নিশ্চয়তা এই প্রতিপাদ্য কে সামনে নিয়ে সারাদেশের ন্যায় টাঙ্গাইলের ঘাটাইলেও মহান মে দিবস পালিত হয়েছে। 


এ উপলক্ষে রবিবার (১ এপ্রিল) জাতীয় শ্রমিকলীগ ঘাটাইল উপজেলা শাখার আয়োজনে ঘাটাইল কলেজ মোড় চত্ত¡রে ও বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 


এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ঘাটাইল উপজেলা আওয়ামীলীগের আহবায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: শহিদুল ইসলাম লেবু। জাতীয় শ্রমিকলীগ ঘাটাইল উপজেলা শাখার সভাপতি মো: দুলাল মিয়ার সভাপতিত্বে  ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো: ইমদাদুল হক মিলন পরিচালনা অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, আলোক হেলথ কেয়ার এন্ড ফাউন্ডেশন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মো: লোকমান হোসেন,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ঘাটাইল পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা আব্দুর রশীদ মিয়া,ট্রাক শ্রমিক সভাপতি নয়ন উদ্দিন আরো উপস্থিত থেকে বক্তব্য রাখেন ঘাটাইল উপজেলা শ্রমিক ফেডারেশন ও শ্রমিকলীগের নেত্রীবৃন্দ।


আলোচনা সভা শেষে কলেজ মোড় চত্ত¡র  থেকে একটি বর্ণাঢ্য শোক র‌্যালী বের হয় র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিক শেষে একই জায়গা এসে শেষ হয়। পরে আলোক হেলথ কেয়ার এন্ড ফাউন্ডেশন হাসপাতালের পক্ষ থেকে উপজেলার অসহায় দু:স্থ হাজার হাজার শ্রমিকদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন আলোক হেলথ কেয়ার এন্ড ফাউন্ডেশন হাসপাতালে ব্যবস্থাপনা পরিচালক মো: লোকমান হোসেন।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।