রৌমারীতে ভূমি সেবা সপ্তাহ পালিত

রৌমারীতে ভূমি সেবা সপ্তাহ পালিত



 : ‘মুজিব বর্ষের অঙ্গিকার, ভূমি সেবায় শুল্কাচার’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে কুড়িগ্রামের রৌমারী উপজেলায় মুজিব বর্ষ উপলক্ষে ডিজিটাল ভূমি সেবা প্রদান ও ভূমি উন্নয়ন কর (খাজনা) আদায় সহজীকরণ ও ভূমি বিষয়ে জনসচেনতা বৃদ্ধির লক্ষে ভূমি সেবা সপ্তাহ ২০২২ ও ভূমি সেবা মেলা পালিত হয়েছে।


বৃহস্পতিবার দুপুরের দিকে উপজেলার ভূমি অফিসএ সেবা সপ্তাহ পালিত হয়। ভূমি অফিস চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে উপজেলার গুরত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়। র‌্যালিতে উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ, সহকারি কমিশনার (ভূমি) ও উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল আলম রাসেল (ভার), ভাইস চেয়ারম্যান মোজাফ্ফর হোসেন ও মাহমুদা আকতার স্মৃতি, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রেজাঊল ইসলাম মিনু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আজিজুর রহমান, রৌমারী থানার ওসি তদন্ত এমআর সাঈদ, রৌমারী সদর ইউনিয়ন ভূমি সহকারি কর্মকর্তা শাহাদত হোসেন ও বন্দবেড় ইউনিয়ন ভূমি সহকারি কর্মকর্তা রজব আলীসহ বিভিন্ন পেশাজীবি মানুষ অংশ গ্রহণ করেন।  



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।