উল্লাপাড়ায় উন্নয়ন প্রচারণায় কেন্দ্রীয় বঙ্গমাতা সাংস্কৃতিক জোট

উল্লাপাড়ায় উন্নয়ন প্রচারণায় কেন্দ্রীয় বঙ্গমাতা সাংস্কৃতিক জোট



 : প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক আগামী ২৫ শে জুন বাঙ্গালীর গৌরব ও সক্ষমতার প্রতীক স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের আয়োজনে দশ দিনব্যাপী দেশের বিভিন্ন জেলায় উন্নয়নমুলক প্রদর্শন নিয়ে চলছে আলোচনা, প্রচারণা ও গান। 


এরই ধারাবাহিকতায় শনিবার দুপুর ০২ টায়  উল্লাপাড়ার সলপ ইউনিয়ন পরিষদ চত্বরে কেন্দ্রীয় ও সিরাজগঞ্জ বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের ভ্রাম্যমান সাংস্কৃতিক টিম গানে গানে ও আলোচনায় উন্নয়ন প্রচারণা পরিচালনা করেন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব শেখ শাহ আলম ও উপদেষ্টা কথা সাহিত্যিক বীর মুক্তিযোদ্ধা ইসহাক খাঁন। 


জেলা শাখার সাধারণ সম্পাদক স্বপন চন্দ্র দাস এর  সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, মহিলা বিষয়ক সম্পাদক শ্যামলী খান, বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের সিরাজগঞ্জ জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল করিম, কায্যনির্বাহী সদস্য সলপ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকাত ওসমান, কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক আরেফিন হক আলভী, জেলা কমিটির অর্থ সম্পাদক শাহেদ সেলিম খান, যুব ও ক্রীড়া সম্পাদক সাকিরুল ইসলাম এলিন, ত্রাণ বিষয়ক সম্পাদক রাজু আহমেদ সাহান, সদস্য এস এম আরিফ প্রমূখ। 


আলোচনা শেষে ভ্রাম্যমাণ সাংস্কৃতিক টিমটি পদ্মাসেতুসহ শেখ হাসিনার সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড নিয়ে রচিত গান প্রচার করেন। টিমটি উল্লাপাড়া উপজেলা শহর ছাড়াও জেলার কামারখন্দ,  রায়গঞ্জ, শাহজাদপুর, কাজীপুর, তাড়াশসহ বিভিন্ন উপজেলা শহর প্রদক্ষিণ করবে।


উল্লেখ্য,  এর আগে ১৬ জুন ঢাকার সংসদ ভবন এলাকা থেকে ১০ দিনব্যাপী এ প্রচারাভিযানের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপি।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।