উল্লাপাড়ায় জমি দখল নিয়ে সংঘর্ষ; মহিলাসহ ১৫ জন আহত

উল্লাপাড়ায় জমি দখল নিয়ে সংঘর্ষ; মহিলাসহ ১৫ জন আহত



 : উল্লাপাড়া উপজেলার হোরপাড়া গ্রামে জমির মালিকানা নিয়ে শুক্রবার বেলা ১০টার দিকে বাচ্চু মিয়া ও শাহ আলম খাঁ দলের মধ্যে সংঘর্ষ হয়। এতে অন্তত ১৫ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৩ জনকে গুরুতর অবস্থায় সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে  ভর্তি করা হয়েছে। 

এরা হলেন, হোরপাড়া গ্রামের মোঃ ভাসা (৩৫) হায়দার আলী (৩৪) ও রফিকুল ইসলাম (৩০)। পরে ভাসার অবস্থা খারাপ হলে তাকে ঢাকায় পাঠানো হয়। আহতদের মধ্যে আরও রয়েছেন সাহেরা খাতুন (৩০) ঝরণা খাতুন (৩২) আজিরন (৩৩), শাহ আলম (৫২), বাচ্চু মিয়া (৫০) সহ আরও কয়েকজন। এদেরকে স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে। 


হোরপাড়া গ্রামের লোকজন জানান, , উক্ত গ্রামের মাঠে ১৮ শতক ফসলী জমির মালিকানা নিয়ে দীর্ঘদিন ধরে গ্রামের বাচ্চু মিয়া ও শাহ আলম খাঁ’র মধ্যে বিরোধ চলে আসছিল। শুক্রবার এই জমির দখল নিয়ে উভয় পক্ষের লোকজনের মধ্যে প্রথমে কথা কাটাকাটি ও পরে সংঘর্ষ হয়। উভয় পক্ষ লাঠি সোটা নিয়ে একে অপরের উপর হামলা চালায়। এতে উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়। খবর পেয়ে থানা পুলিশ দ্রæত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।  


উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক সাহেব গণি ঘটনাস্থল থেকে ফিরে জানান, পুলিশ দ্রæত ঘটনাস্থলে গিয়ে সংঘর্ষ নিয়ন্ত্রনে আনে। বর্তমানে গোলযোগকারীরা গ্রাম থেকে পালিয়ে গেছে। গ্রামে পুলিশ অবস্থান নিয়েছে। এক পক্ষের নেতা বাচ্চু মিয়া অপর পক্ষ শাহ আলম খাঁ’র লোকজনের বিরুদ্ধে উল্লাপাড়া থানায় একটি অভিয়োগ দায়ের করেছেন। 


এ ব্যাপারে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবির জানান, হোরপাড়া গ্রামের সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষ থানায় মামলার পস্তুতি নিচ্ছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।