ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার উদ্যোগে সিলেটে ত্রাণ বিতরণ

ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার উদ্যোগে সিলেটে ত্রাণ বিতরণ



: স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার উদ্যোগে সিলেটে বন্যায় কবলিত মানুষের মাঝে ৬৫০টি পরিবারে ত্রাণ সামগ্রী বিতরণ ২৬ই জুন সম্পন্ন। 

বিচ্ছিন্ন জনপদ ও কষ্টসাধ্য পানিতে মানবতার জীবনযাপন। পৌঁছে দিয়েছে ইচ্ছা মানব উন্নয়ন সংস্থা ও ইচ্ছা ফাউন্ডেশনের পক্ষ থেকে আপনাদের ভালবাসায় ত্রাণ সহয়তা। 

এই পর্যন্ত প্রায় লক্ষ টাকার ত্রাণ সামগ্রী নিয়ে ইচ্ছার সভাপতি মোঃ আরিফুল ইসলাম হৃদয় ও দপ্তর সম্পাদক শরিফ খান এবং সিলেট জেলার সভাপতি মোঃ মামুন চোং ও সিলেট বিভাগীয় সমন্বয়ক এমদাদুল হক জীবনের সমন্বয়ে ৬৫০টি পরিবারকে এই সহয়তা প্রদান করা হয়।


এই বিষয়ে ইচ্ছার সভাপতি মোঃ আরিফুল ইসলাম হৃদয় বলেন, এই মুহুর্তে সকলের ঐক্যবদ্ধভাবে কাজ করা উচিত। বিশেষভাবে বন্যার পানি নেমে এলে উক্ত এলাকায় যে সকল ঘরবাড়ি প্লাবিতো হয়েছে তা পুন-নির্মাণ সহ যতাযথ ব্যবস্থা নেয়ার বিষয়ে সকলকে একসাথে কাজ করতে হবে।সকলে এগিয়ে আসুন প্রত্যন্ত অঞ্চলে। যেখানে বর্তমানে যোগাযোগ ও যাতায়াতের একমাত্র মাধ্যম নৌকা।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।