রাস্তা ভেঙ্গে যাওয়ায় যাতায়াতে চরম ভোগান্তি

রাস্তা ভেঙ্গে যাওয়ায় যাতায়াতে চরম ভোগান্তি



 : টানা ভারী বর্ষণে জামালপুরের সরিষাবাড়ী উপজেলা ও সীমান্তবর্তী কাজীপুর উপজেলার সংযোগ রাস্তা ভেঙ্গে গেছে। এতে পড়তে হচ্ছে পথচারীদের যাতায়াতে চরম ভোগান্তিতে ।


জানা যায়, সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা ইউনিয়নের বয়ড়া ব্রীজ হয়ে কাজিপুরের চরগিরিশ ইউনিয়নের রঘুনাথপুর সংযোগ রাস্তাটি গত কয়েকদিনের টানা ভারী বর্ষণে ভেঙ্গে যাতায়াতের অনুপযোগী হয়ে পড়েছে। রাস্তাটি ভেঙ্গে যাওয়ার কারনে সরিষাবাড়ি, বয়ড়ার সাথে কাজিপুরের, রঘুনাথপুরের সড়কপথের যাতায়াত ব্যবস্থা বিচ্ছিন্ন হয়ে পড়েছে। সংযোগ সড়কটি ভেঙ্গে যাওয়ার কারনে দু উপজেলার মধ্যকার সড়ক যোগাযোগ ব্যবস্থায় ভোগান্তি চরম পর্যায়ে। 

এ বিষয়ে স্থানীয় রকিবুল ইসলাম জানান, গত কয়েকদিন ধরে ভারী বৃষ্টিপাতের কারণে আমাদের এ রাস্তাটি ভেঙ্গে গিয়ে যাতায়াতের অনুপযোগী হয়ে পড়েছে। রাস্তাটি ভেঙ্গে যাওয়ার কারনে আমাদের যাতায়াতে দেখা দিয়েছে চরম ভোগান্তি।স্কুলের ছাত্র /ছাত্রী এ রাস্তা দিয়ে যাতায়াত করে থাকে, রাস্তাটি আকস্মিকভাগে ভেঙ্গে যাওয়ার কারনে যেকোন সময় বড় দরনের দূর্ঘটনা ঘটতে পারে। তাই রাস্তাটি দ্রুত সময়ের মধ্যে সংস্কার করার জন্য স্থানীয় জনপ্রতিনিধিদের নিকট আহবান জানান।

এ ব্যাপারে ইউপি সদস্য কোহিনুর জানায়, আমি সরেজমিনে গিয়ে ভাঙা রাস্তাটি দেখেছি এবং চেয়ারম্যান  আশরাফুল আলম মানিকের সাথে কথা বলে বিষয়টি অবগত করা হয়েছে। রাস্তাটির সংস্কার খুব দ্রুত সময়ের মধ্যে হবে বলে আশা করছি।

এ বিষয়ে সরিষাবাড়ী প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হুমায়ুন কবীর ও উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসার সাথে যোগাযোগের চেষ্টা করিলে ফোন রিসিভ না করায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।