পদ্মা সেতু উদ্বোধন: বকশীগঞ্জ উপজেলা প্রশাসনের বর্ণ্যাঢ্য র‌্যালি

S M Ashraful Azom
0
পদ্মা সেতু উদ্বোধন বকশীগঞ্জ উপজেলা প্রশাসনের বর্ণ্যাঢ্য র‌্যালি



 : জামালপুরের বকশীগঞ্জে স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে আনন্দ র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যোগে ২৫ জুন শনিবার সকাল সাড়ে ৯ টায় একটি বর্ণ্যাঢ্য আনন্দ র‌্যালি বের করা হয়।

র‌্যালিতে উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজা, বকশীগঞ্জ থানার ওসি মুহাম্মদ তরিকুল ইসলাম , বকশীগঞ্জ পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আজিজুল হক, উপজেলা প্রকৌশলী মো. শামছুল হক, বীরমুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা ইয়াসমীন স্মৃতি, সাধুরপাড়া ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু, মেরুরচর ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান সিদ্দিক, বাট্টাজোড় ইউপি চেয়ারম্যান জুয়েল তালুকদার, উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জিএম ফাতিউল হাফিজ বাবু সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান , ব্যবসায়ী ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।  

র‌্যালি শেষে উপজেলা সরকারি গণগ্রন্থাগারে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান ভিডিও কনফারেন্স এ মাধ্যমে উপভোগ করেন সকল অতিথি ও সুধীজন।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top